শুক্রবার   ২৯ মে ২০২০   জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭   ০৬ শাওয়াল ১৪৪১

দুই হাজার পরিবারের খাদ্যসামগ্রী হস্তান্তর করলেন চেয়ারম্যান মাসুম

প্রকাশিত: ৮ এপ্রিল ২০২০  

সোনারগাঁও প্রতিনিধি : সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক ইঞ্জি: মাসুদুর রহমান মাসুম দুই হাজার  পরিবারের জন্য খাদ্যসামগ্রী হস্তান্তর করেন।

 

মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের কার্যালয়ে জেলা প্রশাসক মো: জসিম উদ্দিনের কাছে এক হাজার খাদ্রসামগ্রী হস্তান্ত করেন। একই দিনে দুপরে সোনারগাঁও উপজেলা নিবার্হী অফিসারের কাছে সামিট গ্রুপের পক্ষে তিনি এক  হাজার পরিবারের খাদ্রসামগ্রী হস্তান্ত করেন।

 

জানা গেছে,মরনব্যাধি করোনাভাইরাসের প্রার্দূভাবের দেখা দেওয়ার পর থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার র্নিদেশে সারা দেশ লগ ডাউন ঘোষনা করা হয়।এর পর থেকে কর্মহীন ও গৃহবন্ধী হয়ে পরা মানুষ তাদের এ দু:সময়ে শুরু থেকেই পাশে থেকে সহযোগিতার করে আসছেন সোনারগাঁও উপজেলা পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক ইঞ্জি: মাসুদুর রহমান মাসুম।

 

এর পরেও (২৬ মার্চ) বৃস্পতিবার রাতে পিরোজপুর ইউনিয়নের বিভিন্ন রাস্তায় ঘুরে ঘুরে গনসচেতনতা লিফলেট বিতরন করেন। গত ৩০ মার্চ সোমবার পিরোজপুর ইউনিয়ন পরিষদের সকল গ্রাম পুলিশদের মাঝে মাস্ক ও স্যানেটাইজার প্রদান করে তাদের স্বাস্থ্য সুরক্ষার দায়িত্ব পালন করেন। এদিকে গত ৫এপ্রিল রবিবার সোনারগাঁ অসহায় অস্বচ্ছল ৮ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী প্রদান করে।

 

গত শনিবার বিকালে (০৪ এপ্রিল) পিরোজপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ৭০ জন তৃতীয় লিঙ্গ সম্প্রদায় ও পিরোজপুর ইউনিয়নের ২৫০ জন প্রতিবন্ধীদের অর্থ ও ত্রাণ সামগ্রী দেয়া হয়। গত ৫এপ্রিল রবিবার সকালে পিরোজপুর ইউনিয়নের প্রতাবেরচর, কাদিরগঞ্জ ও ঝাউচর ৩টি গ্রামের অসহায় মানুষের মধ্যে ত্রান বিতরন করেন।

 

এরই ধারা বাহিকতায় গতকাল মঙ্গলবার সকালে জেলা প্রশাসকের কাছে এক হাজার পরিবারকে খাদ্রসামগ্রী জেলা প্রশাসকের কাছে হস্তান্ত করেন। একই দিন সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার মো সাইদুর রহমানের কাছে এক হাজার পরিবারের খাদ্রসামগ্রী হস্তান্তর করেন।

 

 তিনি বলেন,প্রধানমন্ত্রী নিদের্শ মত সাধারন মানুষের পাশে থেকে তাদের সাবির্ক সহযোগিতা করে যাচ্ছি। একটি লোকও এই দু:সময়ে বঞ্চিত হবেনা। এরই ধারা বাহিকতা চলসান থাকবে।

এই বিভাগের আরো খবর