বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৭ ১৪২৬   ২৪ জমাদিউস সানি ১৪৪১

থানায় ফাতেমা মনিরের মাস্তানি, আটকের পর মুচলেকায় মুক্তি

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০২০  

স্টাফ রিপোর্টার : বিতর্কিত কর্মকান্ড করে সব সময় আলোচনায় থাকেন নারায়ণগঞ্জ সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির। বৃহস্পতিবার ফতুল্লা মডেল থানায় আসামী ছাড়াতে পুলিশের সাথে মাস্তানি করতে গিয়ে আটক হয়েছিলেন  তিনি ।

 

বৃহস্পতিবার  বেলা ১১ টার দিকে তাকে আটক করে থানা কম্পাউন্ডের ভিতরে আটক করে রাখা হয়। টানা ৫ ঘন্টা আটক থাকার পর থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সাইফ উল্লাহ বাদল,সাধারণ সম্পাদক শওকত আলী,মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম ও ফতুল্লা থানা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি আসাদুজ্জামানের উপস্থিতিতে মুচলেকায় তিনি বিকেলে মুক্তি পায়। ফাতেমা মনির আটকের সংবাদে সদর উপজেলায় নানা সমালোচনা শুরু হয়।  

 

বুধবার রাতে ফতুল্লার আলীগঞ্জ থেকে দুইজন নারীকে একটি মারামারির অভিযোগের প্রেক্ষিতে গ্রেফতার করে পুলিশ। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে নারায়ণগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির তার সাথে ৩/৪জন নারী নেত্রীকে নিয়ে থানায় উপস্থিত হন। এসময় তিনি লকাপে থাকা  দুই নারীকে থানা থেকে ছাড়িয়ে নিতে থানার ভেতরেই হৈ চৈ শুরু করেন।

 

এসময় তিনি একজন কনস্টেবলকের সাথে অসৌজন্যমূলক আচরণ করেন। তার হৈ চৈ শুনে থানার লকাপের সামনে ছুটে আসেন পুলিশ পরিদর্শক (তদন্ত) আজগর আলী। তিনি এসময় ফাতেমা মনিরকে শান্ত হতে বলেন। কিন্তু তিনি শান্ত না হয়ে আসামীকে তাৎক্ষনিক ছেড়ে দিতে পুলিশকে নির্দেশ দেন তিনি।

 

এ ঘটনার পর পরই ফতুল্লা মডেল থানার ওসি  আসলাম হোসেন থানায় এসে ফাতেমা মনিরকে তার রুমে বসতে বলেন। কিন্তু ফাতেমা মনির ওসির কথায় শান্ত না হয়ে থানা কম্পউন্ডের ভিতরেই চিৎকার চেঁচামেচি করতে থাকে। এক পর্যায়ে ওসি আসলাম হোসেন ভাইস চেয়ারম্যান ফাতেমা মনিরকে আটকের নির্দেশ দেন। এসময় তার সাথে আরো ২/৩ জন নারী নেত্রীকেও আটক করে সেরাস্তার রুমে বসিয়ে রাখা হয়।

 

অপরদিকে,বেলা ৪ টার দিকে ফতুল্লা মডেল থানায় আসেন মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম,ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এম সাইফ উল্লাহ বাদল,সাধারণ সম্পাদক এম শওকত আলী,সাবেক সিনিয়র সহ সভাপতি আসাদুজ্জামান। তাদের সামনে ফাতেমা মনির নিজের ভুল স্বীকার করার পর মুচলেকার মাধ্যমে তিনি থানা থেকে মুক্তি পান।
 

এই বিভাগের আরো খবর