শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

ত্বকী হত্যার সাত বছর পূর্তি উপলক্ষে শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতা

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২০  

সংবাদ বিজ্ঞপ্তি (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জের মেধাবী কিশোর তানভীর মুহাম্মদ ত্বকী হত্যার সাত বছর পূর্তি উপলক্ষে শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। আগামী ৬ মার্চ (শুক্রবার) বিকেল তিনটায় নারায়ণগঞ্জ চারুকলা ইনস্টিটিউটে এ শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

 

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের আহ্বায়ক হালিম আজাদ কর্তৃক গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

 

প্রতিযোগিতার নিয়মাবলী সর্ম্পকে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়,  শিশু থেকে তৃতীয় শ্রেণি পর্যন্ত ‘ক’, চতুর্থ থেকে সপ্তম শ্রেণি পর্যন্ত ‘খ’ ও অষ্টম থেকে ১০ম শ্রেণি পর্যন্ত ‘গ’ বিভাগ। 

 

প্রতিযেগিতায় সকল বিভাগের বিষয় উন্মুক্ত। প্রতিযোগিকে ছবি আঁকার সরঞ্জাম সাথে আনতে হবে। আয়োজক প্রতিষ্ঠান শুধু কাগজ সরবরাহ করবে। প্রতিযোগিতার জন্য কোন নিবন্ধন-ফি লাগবে না। প্রতিযোগিতার দিন প্রতিযোগিতা স্থলে নাম নিবন্ধন করতে হবে। 

 

‘ক’ বিভাগে দশজন, ‘খ’ বিভাগে দশজন ও ‘গ’ বিভাগে পাঁচজন বিজয়ীকে ক্রেস্ট, পুরস্কার ও সনদপত্র প্রদান করা হবে। প্রতিযোগিতা শেষে পুরস্কার প্রদান করা হবে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়। 

এই বিভাগের আরো খবর