শুক্রবার   ২৪ মে ২০১৯   জ্যৈষ্ঠ ১০ ১৪২৬   ১৯ রমজান ১৪৪০

তোমাদের কাছে পতাকা দিলাম, বদনাম যেন না হয় : আইভী

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০১৮  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, তোমাদের কাছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের  পতাকা তুলে দিলাম। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) যেন কোন বদনাম না হয়। 

নাসিককে জয়ী করবে তোমাদের ওপর সেই বিশ্বাস রয়েছে। বঙ্গবন্ধু আদর্শকে মাথায় রেখে মাঠে নামবে। তাহলেই জয় নিশ্চিত করতে পারবে। এক সময় দেখবে নাসিক শুধু জেলা নয় আন্তজার্তিক খেলাধুলায়ও অংশগ্রহণ করবে নিবে।

সোমবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে (অনুর্ধ্ব-১৭) অংশগ্রহণ করা খেলোয়াড়দের উদ্দেশ্যে তিনি এসকল কথা বলেন।

উদ্বোধনী ম্যাচের আগে নাসিকের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এবং নাসিক টিমের ম্যানেজার কাউন্সিলর গোলাম নবী মুরাদের নেতৃত্বে মেয়র আইভীর সাথে সাক্ষাৎ করে অনূর্ধ্ব-১৭ খেলোয়াড়রা।

এদিকে খেলার প্রথম দিনেই বন্দর উপজেলাকে হারিয়ে ৪-০ গোলে জয় লাভ করে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ফুটবল দল। অন্যদিকে উদ্বোধনী ম্যাচে সকাল ১০টায় আড়াইহাজারকে ২-০ গোলে হারিয়ে রূপগঞ্জ জয়ী হয়।

১৭ সেপ্টেম্বর সকালে  ওসমানী ষ্টেডিয়ামে জেলা প্রশাসনের  আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব ১৭) উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক জসিম উদ্দিন আহম্মেদ।আগামীকাল  মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) বিকাল ৩টায় মাঠে নামবে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন বনাম রূপগঞ্জ উপজেলা।

উল্লেখ্য, ৯ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে নারায়ণগঞ্জ উপজেলা ইউনিয়ন ভিত্তিক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব ১৭)। ২০ সেপ্টেম্বর দুটি বিজয়ী দলের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।
 

এই বিভাগের আরো খবর