বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

তিন বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ, বাড়িওয়ালা আটক 

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার ( যুগের চিন্তা ২৪) : নগরীরর নলুয়া পাড়া এলাকায় তিন বছরের শিশুকে ধর্ষনের চেষ্টার অভিযোগে বাড়িওয়ালাকে আটক করেছে পুলিশ। রোববার (১৩ অক্টোবর) দুপুর ১২ টায় নগরীর ঋষিবাড়ি এলাকায় এ ঘটনাটি ঘটে। এ ব্যাপারে ভুক্তভোগী শিশুটির পিতা বাদি হয়ে সদর মডেল থানায় বাড়ির মালিক আব্দুল বারেক কে অভিযুক্ত করে মামলা করেছেন।


মামলা  সূত্রে  জানা যায়, ভুক্তভোগী শিশুর পরিবার গত দুই মাস ধরে ওই বাড়িতে ভাড়ায় বসবাস করে আসছে। ঘটনার দিন বাড়িওয়ালা তাদের ঘরে গিয়ে তিন বছরের মেয়েকে ঘরে রেখে শিশুটির মাকে কৌশলে কোক আনতে দোকানে পাঠান।  দোকন থেকে ফেরার শিশুটিকে কান্নারত অবস্থায় দেখতে পায়। 


এ সময় বারেক তার মাকে বিষয়টি কাউকে না জানানোর জন্য হুমকি দিয়ে ঘর থেকে বেরিয়ে যায়। পরে ঘটনাটি স্থানীয় লোকজনদের জানালে বাড়িওয়ালা বারেককে আটক করে উত্তম মধ্যম স্থানীয় কাউন্সিলরের মাধ্যমে পুলিশে হস্তান্তর করে।


প্রতিবেশী ও স্থানীয় সূত্রে জানা যায়, অভিযুক্ত বারেক এর আগেও এ ধরনের একাধিক ঘটনা ঘটিয়েছে। তবে প্রতিবারই তার সন্ত্রাসী বাহিনী দ্বারা ভয়ভীতি দেখিয়ে সেগুলো ধামাচাপা দিয়েছে। 


সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় মামলা হয়েছে ও অভিযুক্তকে আটক করা হয়েছে।
 

এই বিভাগের আরো খবর