বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

তাঁতীলীগ নেতা মিজানের উদ্যোগে বঙ্গবন্ধুর আত্মজীবনীর বই বিতরণ

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জে ঢাকা মহানগর দক্ষিণ তাঁতীলীগের সাধারন সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা সমন্বয়ক এবং আন্ত: জিলা ট্রাক চালক ইউনিয়ন, সিদ্ধিরগঞ্জ সাইলো শাখার সম্পাদক মিজানুর রহমান দিপুর উদ্যোগে যুবসমাজের মাঝে বঙ্গবন্ধুর আত্মজীবনীর বই বিতরণ করা হয়েছে।

 

রবিবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের সাইলো চারতলা এলাকায় মেসার্স মিজান এন্টারপ্রাইজের কার্যালয়ে এই বই বিতরণ করা হয়।

 

মিজানুর রহমান দিপু তার বক্তব্যে বলেন, বাংলাদেশ এবং বাংলাদেশের ইতিহাস সম্পর্কে জানতে হলে সবাইকে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, মহান স্বাধীনতার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্ম জীবনী পড়তে হবে।

 

তাই বর্তমান প্রজম্মের যুবসমাজকে বঙ্গবন্ধুর আদর্শ সম্পর্কে জানাতে আমি এই উদ্যোগ গ্রহণ করেছি। আশা করি এই বই পড়লে সবাই জাতির জনকের আদর্শ সম্পর্কে জ্ঞান লাভ করতে পারবে। পরবর্তীতে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানিত হয়ে রাজনীতিতে জনস্বার্থে ভুমিকা রাখতে পারবে।

 

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের ত্রান ও পূনর্বাসন সম্পাদক মিনহাজুর রহমান, তাঁতীলীগ নেতা সায়েম, রিংকন, বশির উদ্দিন, সুফিয়ান, মামুন, মাহবুব প্রমুখ।
 

এই বিভাগের আরো খবর