শুক্রবার   ০৩ এপ্রিল ২০২০   চৈত্র ১৯ ১৪২৬   ০৯ শা'বান ১৪৪১

ডেমরায় মসজিদে মসজিদে সাবান বিতরণ

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

ডেমরা (যুগের চিন্তা ২৪) : ডেমরা প্রতিনিধি কোভিড-১৯ করোনা ভাইরাস থেকে মুসল্লিদের মুক্ত রাখার লক্ষ্যে মসজিদে মসজিদে সাবান বিতরণ করেছে সামাজিক ও সেবামূলক সংগঠন নিরাপদ জীবন চাই। বুধবার বেলা ১২টার দিকে ডেমরা বড়ভাঙ্গা এলাকায় ১২ মসজিদে সাবান বিতরণ করা হয়েছে।

 

মুসল্লিরা নামাজের পূর্বে ওযু করার সময় সাবান ব্যবহার করে হাত ধুয়ে নামাজের জন্য মসজিদে প্রবেশ করার জন্যই এই প্রয়াস। যাতে মুসল্লিরা করোনা ভাইরাস হতে নিরাপদ ও সুস্থ্য থাকতে পারেন।

 

নিরাপদ জীবন চাই এর সভাপতি মোয়াজ্জেম হোসেন কিরণ বলেন, সমগ্র দেশ ও জাতি আজ করোনা ভাইরাসে আতঙ্ক। আতঙ্ক নয়, প্রয়োজন সর্তকতা।

 

নিজে সুস্থ্য থাকব এবং অন্যকে সুস্থ্য রাখার জন্য আমাদের ক্ষুদ্র উদ্যোগ। সৃষ্টিকর্তা যাতে আমাদের এ ভয়ানক ভাইরাস থেকে মুক্ত রাখেন সেই জন্য আমরা আল্লাহ তায়লার নিকট বেশি বেশি ক্ষমা প্রার্থনা করব। তিনি যাতে সমগ্র দেশবাসীকে হেফাজত করেন।

 

এই সময় উক্ত কর্মসূচি উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি শাহ আলম বাবলু, সাধারণ সম্পাদক হাজী মাকসুদ আহমেদ, অর্থ সম্পাদক আমিনুর রহমান, সহ-সাধারণ সম্পাদক সৈয়দ মোঃ দুলাল, দপ্তর সম্পাদক মোঃ শাকিল খান ও সহ-অর্থ সম্পাদক ইয়াহিয়া বিন আশরাফ প্রমূখ। 
 

এই বিভাগের আরো খবর