শনিবার   ২৫ মে ২০১৯   জ্যৈষ্ঠ ১০ ১৪২৬   ২০ রমজান ১৪৪০

ডিবি নয় দুই যুবককে আটক করে নিয়ে যায় কাউন্টার টেরিজম ইউনিট

প্রকাশিত: ১৫ মে ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জে নিখোঁজ ব্যবসায়ী সাঈদ আহমেদ খান আকাশ (২০) ও কর্মচারী জুয়েল বেপারীর (২০) খোঁজ মিলেছে। জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) নয় ডিএমপি এর কাউন্টার টেরিজম ইউনিট তাদের জিজ্ঞাসাবাদের জন্য আটক করে নিয়ে যায়। বৃহস্পতিবার জেলা পুলিশের কার্যালয় হতে গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, এ ঘটনায় নিখোঁজ আকাশের মা আনোয়ারা বেগম বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। 

অভিযোগের ভিত্তিতে দুই যুবককে উদ্ধারের জন্য সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ জেলার ডিবিসহ আশে-পাশে সকল জেলার থানা পুলিশ, ডিএমপির ডিবি ও কাউন্টার টেরিজম ইউনিটকে অবহিত করে বেতার বার্তা প্রদান করা হয়। 

বেতার বার্তার আলোকে জানা যায় যে, সোমবার (১৩ মে) নিয়মিত অভিযানের অংশ হিসেবে সিদ্ধিরগঞ্জে অভিযান পরিচালনা করে ডিএমপি এর কাউন্টার টেরিজম ইউনিট (সিটি)’র একটি টিম। 
এ সময় জিজ্ঞাসাবাদের জন্য সাইদ আহমেদ খান আকাশ ও স্টাফ জুয়েল বেপারীকে নিয়ে যাওয়া হয়। কোনো অপরাধের সাথে যুক্ত না থাকায় জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে তাদের অভিভাবকদের জিম্মায় ছেড়ে দেয়া হয়। 

এদিকে এ ঘটনার পর সিদ্ধিরগঞ্জ থানায় নিখোঁজ আকাশের মা আনোয়ারা বেগম লিখিত অভিযোগে উল্লেখ করেন, সোমবার (১৩ মে) দুপুরে  সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকার বদরুদ্দীন শপিং টাওয়ারের নিচতলার আকাশ টেলিকম দোকান থেকে সাদা পোশাকে ডিবি পরিচয়দানকারী ৬ জন লোক নগদ ৮ লাখ ২৬ হাজার ৫’শ ২০ টাকা, বিকাশের ১ লাখ ৮৫ হাজার টাকা ও মালামালসহ আনুমানিক ৩০ লাখ টাকাসহ দোকান মালিক সাইদ আহমেদ খান আকাশ ও কর্মচারী জুয়েল বেপারীকে তুলে নিয়ে যায়। 

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানা ওসি মীর শাহীন শাহ্ পারভেজ জানান, দুই যুবক ও তাদের সাথে থাকা টাকা এবং অন্যান্য জিনিসপত্রও পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুই পরিবারের সাথে আমাদের কথা হয়েছে। তারা তাদের সন্তানকে ফিরে পেয়েছে। তাদের আর কোন অভিযোগ নেই।

এই বিভাগের আরো খবর