বৃহস্পতিবার   ০২ এপ্রিল ২০২০   চৈত্র ১৯ ১৪২৬   ০৮ শা'বান ১৪৪১

ডালপট্টি লোড আনলোড শ্রমিক ইউনিয়নের উদ্যোগে ওয়াজ মাহফিল

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী (স.)  উপলক্ষে ডালপট্টি লোড আনলোড শ্রমিক ইউনিয়নের আয়োজনে ও অত্র এলাকার ব্যবসায়ীদের সার্বিক সহযোগিতায় ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি ) বাদ মাগরিব থেকে গভীর রাত পর্যন্ত নিতাইগঞ্জ ডালপট্টি মোড়ে এই ওয়াজ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।


ডালপট্টি লোড আনলোড শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. মাসুদুর রহমান মাসুদের সভাপতিত্বে ওয়াজ মাহফিলে প্রধান বক্তা হিসেবে ওয়াজ করেন, খ্যাতিসম্পন্ন বক্তা হাফেজ তোফাজ্জল হেসেন ভৈরবী। সাধারণ সম্পাদক মো.জাহাঙ্গীর খাঁনের পরিচালনায় বিশেষ বক্তা হিসেবে ওয়াজ করেন, সোনারগাঁ কোম্পানীগঞ্জ জামে মসজিদের খতিব হযরত মাওলানা মুফতি আ. বাতেন বিল্লাহ। 


আরও ওয়াজ করেন, নিতাইগঞ্জ বাইতুসলান জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা মুফতি মো. মাহমুদুল হক, ডালপট্টি ওল্ড ব্যাংক রোড বিআইডব্লিউটিসি জামে মসজিদের ইমাম ও খতিব  মাওলানা মোঃ.রফিকুল ইসলাম।


আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সাংসদ ও  নারায়ণগঞ্জ জেলা ডাল ও ভূষামাল ব্যাবসায়ী মালিক গ্রুপের সভাপতি এড. হোসনে আরা বাবলী, বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক হাজী মো.আহসান উল্লাহ, নিতাইগঞ্জ খুচরা ও পাইকারী  ব্যবসায়ী মালিক গ্রুপের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, বাংলাদেশ পালস্ এন্ড লিনটিন ক্রাশিং মিলস্ ওনার্স এসোসিয়েশন সভাপতি এড. মো. সুলতান উদ্দিন নান্নু, ডালপট্টি লোড আনলেড শ্রমিক ইউনিয়নের প্রতিষ্ঠাতা সভাপতি হাজী আব্দুর রহমান বাবু  প্রমুখ।


এ সময় উপস্থিত ছিলেন, সহসাধারণ সম্পাদক মো.মাহতাব মিয়া, সাংগঠনিক সম্পাদক মো. বাদল জোমাদ্দার, সহসাংগঠনিক সম্পাদক মো. সারোয়ার খান, কোষাধ্যক্ষ মো. আলী আজগর মিয়া, সহ কোষাধ্যক্ষ মো. ওসমান আলী, দপ্তর সম্পাদক মো. গাফফার আলী, প্রচার সম্পাদক মো. লাভলু মিয়া, সাংস্কৃতিক সম্পাদক মো. রিয়াজ মিয়া। কার্যকরী সদস্য মো. বিল্লাল হোসেন, ও অজয়সহ অত্র এলাকার বিভিন্ন ব্যাবসায়ী ও বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতা-কর্মীরা।

এই বিভাগের আরো খবর