সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

ডাকাত সাহাবুদ্দিন ও তার সহযোগীর ১ দিনের রিমান্ড

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ফতুল্লা থানার একটি চুরির মামলায় ডাকাত সাহাবুদ্দিন ও তার সহযোগিকে ১ দিনের রিমান্ড দিয়েছেন আদালত।বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর ) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাওসার আলমের আদালতে ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করলে আদালত শুনানি শেষে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।


ডাকাত শাহাবুদ্দিন (৩৩) ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকার মৃত মহি উদ্দিনের ছেলে এবং তার সহযোগি মো.রাসেল ওরফে কাপড় রাসেল (৩০) একই এলাকার মো.আতাউর রহমানের ছেলে।


রিমান্ডের সত্যতা নিশ্চিত করছেন কোর্ট পুলিশের পরিদর্শক আব্দুল হাই বলেন, আসামীদের ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করলে আদালত শুনানি শেষে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।



গত মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪টায় পোস্ট অফিস জয়নগর মাঠ থেকে চোরাই হোন্ডাসহ ফতুল্লা থানা এলাকার দুধর্ষ ডাকাত ও একাধিক মামলা আসামি সাহাবুদ্দিনকে তার সহযোগিসহ আটক করে ফতুল্লা থানা পুলিশ।


হোন্ডার মালিক দাপা ইদ্রাকপুর এলাকার মো. দেলোয়ার হোসেনের ছেলে মো.সাইফ ইসলাম জানান, ভোর সাড়ে ৪টায় বাড়ি নীচতলা থেকে হোন্ডার তালা ভেঙ্গে দাপা ইদ্রাকপুর এলাকার মহিদ্দিনের ছেলে চিহ্নিত ডাকাত ও একাধিক মামলার আসামি ডাকাত সাহাবুদ্দিন ও তার সহযোগি আলতাফ মিয়ার ছেলে রাসেল ওরফে কাপড় রাসেল নিয়ে পালিয়ে যায়। 


এ সময় টহলে থাকা ফতুল্লা মডেল থানার পুলিশ পোস্ট অফিস এলাকায় চোরদেরকে সিগন্যাল দিলে তারা হোন্ডা না থামিয়ে গতি বাড়িয়ে দিলে একটি গর্তে পড়ে গেলে হোন্ডা রেখে পালাতে চেষ্টা করে। এ সময় ফতুল্লা মডেল থানার সহকারী উপপরিদর্শক মো.মাহবুব সঙ্গীয় ফোর্স ডাকাত সাহবুদ্দিন ও রাসেলকে হোন্ডাসহ আটক করে থানায় নিয়ে আসে।

এই বিভাগের আরো খবর