শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

ট্রাক চালক বাদলকে শামীম ওসমানের পক্ষে মিজানের অনুদান

প্রকাশিত: ২৩ আগস্ট ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জে আন্তঃজেলা ট্রাক চালক ইউনিয়ন সাইলো শাখার সদস্য অসুস্থ্য প্রবীণ ট্রাক চালক মো.বাদল মিয়া (৭৫) কে চিকিৎসার জন্য নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের পক্ষে হাজী মিজানুর রহমান দিপু আর্থিক অনুদান প্রদান করেছেন। 

 

শুক্রবার (২৩ আগস্ট) রাতে ৯ টায় আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়ন সাইলো শাখার সম্পাদক হাজী মিজানুর রহমান দিপু সাইলো রোডের গ্যারেজ সংলগ্ন তার বাসায় এ অনুদান প্রদান করেন।

 

মিজানুর রহমান দিপু জানায়, বিগত এক সপ্তাহ যাবৎ আমাদের শাখার সবচেয়ে প্রবীণ সদস্য মো.বাদল মিয়া গুরুত্বর অসুস্থ্য হয়ে চিকিৎসাধীন রয়েছেন। আমি স্থানীয় এমপির পক্ষ থেকে ব্যক্তিগত তহবিল থেকে চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করে আসছি। আগামীকাল তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় ভর্তি করা হবে। সেজন্য আজও নগদ অর্থ দেয়া হয়েছে। 

 

এসময় উপস্থিত ছিলেন, আন্তঃজেলা ট্রাক চালক ইউনিয়ন সাইলো শাখার সাবেক সভাপতি রফিকুল ইসলাম রতন, সাবেক সম্পাদক জাহাঙ্গীর আলম রিপন, সাংগঠনিক সম্পাদক নায়েব আলী, তাঁতীলীগ নেতা সায়েম, আলামিন, রিংকন, দাদা আরিফ, বশির উদ্দিন, জুম্মন, জাকির খান, মাসুদ, সুফিয়ান, মামুনসহ প্রমুখ। 

এই বিভাগের আরো খবর