সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

টাকার বিনিময়ে তারকাদের নির্বচনী প্রচারণা !

প্রকাশিত: ২০ ফেব্রুয়ারি ২০১৯  

ডেস্ক রিপোর্ট (যুগের চিন্তা ২৪) : সব দেশেই নির্বাচনী প্রচারণায় তারকাদের উপস্থিতি থাকে চোখে পড়ার মতো। সামনে ভারতের লোকসভা নির্বাচন। এরই মধ্যে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে প্রচার-প্রচারণায় নেমেছেন নেতারা। নির্বাচনকে ঘিরেই এবার চাঞ্চল্যকর এক তথ্য উঠে এসেছে। এই নির্বাচনে একাধিক বলিউড তারকা নাকি টাকার বিনিময়ে সোশ্যালি টুইটার, ফেসবুক, ইনস্টাগ্রামে প্রচার করতে আগ্রহী হয়েছেন।

 

ভারতীয় গণমাধ্যম মহানগর.কমের খবরে এসেছে, সম্প্রতি টুইটারে এমনি চাঞ্চল্যকর ভিডিও আপলোড করে কোবরা পোস্ট। এই পোস্টের খবর অনুযায়ী, ৩৬ জনের মতো তারকা টাকার বিনিময়ে সোশ্যাল মিডিয়ায় রাজনৈতিক দলের প্রচার-প্রচারণা চালানোর জন্য রাজি হয়েছিলেন। কেউ কেউ একটি পোস্টের জন্য ২ থেকে ২.৫০ লক্ষ টাকা পর্যন্তও দাবি করেন।

 


ভিডিওতে দেখা যায় সোনু সুদ, গনেশ আচার্য, শক্তি কাপুর, সানি লিওন, রাখী সাওয়াান্ত, অভিজিৎ ভট্টাচার্য, বিবেক ওবেরয়, টিসকা চোপড়া, জ্যাকি শ্রফ, শ্রেয়াল তালপাড়ে, আমিশা প্যাটেল, মহিমা চৌধুরী, পুনিত ইশর, পঙ্কজ ধীর, কৈলাশ খের, ইভলিন শর্মা, কোয়েনা মিত্র, মিনিশা লাম্বা, পুনম পান্ডে, মিকা সিং, বাবা সেহগল, রাজু শ্রীবাস্তব, রাজপাল যাদব, কৃষ্ণা অভিষেক, উপাসনা সিং, সুনীল পাল, দীপশিখা নাগপাল, রোহিত রায়, আমান বর্মা, হিতেন তেজওয়ানি, গৌরী প্রধানের মতো তারকাদের নাম।

 

যদিও অভিনেত্রী বিদ্যা বালান, আরশাদ ওয়ারসি, সৌম্য ট্যান্ডন এবং রেজা মুরাদ এমন লোভনীয় প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বলেও কোবরা পোস্টের পক্ষ থেকে বলা হয়েছে।

এই বিভাগের আরো খবর