বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

টাকার কাছে পুলিশ মাথা নত করে নাই, নির্বাচনেও করবেনা : এসপি হারুন

প্রকাশিত: ৭ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ‘টাকার কাছে, ক্ষমতার কাছে, সন্ত্রাসের কাছে, চাঁদাবাজের কাছে নারায়ণগঞ্জের পুলিশ মাথা নত করে নাই, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনেও করবে না’ বলে জানিয়েছেন পুলিশ সুপার হারুন অর রশিদ।


সোমবার (৭ অক্টোবর) বিকেলে রূপগঞ্জ উপজেলা মিলনায়তনে রূপগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণের দিক নির্দেশনা প্রদান সভায় তিনি এসব কথা বলেন।


পুলিশ সুপার আরো বলেন,এই নির্বাচনে কিছু সমস্যা আছে। কেউ কেউ প্রভাবিত করার চেষ্টা করছে ও পরিবেশ নষ্ট করার চেষ্টা করছে। কিন্তু নির্বাচনকে সুষ্ঠু করতে হবে। ।


পুলিশ সুপার আরো বলেন,আপনারা প্রতেকে সমাজের একটা স্তরে অবস্থান করেন। জনগণ যাকে ভোট দিবে সেটাই তো আমরা নিবো। আমরা কারো পক্ষে অবস্থান করব না। যেহেতু নির্বাচন ইভিএম এর মাধ্যমে হবে।  সারা বাংলাদেশে ইভিএমের জনপ্রিয়তা ব্যাপক আমরা যদি এটা নিজের আয়ত্বে নিয়ে এই জনপ্রিয়তা বিনষ্ট করে ফেলি তাহলে কিন্তু এটা সারাদেশে বিস্তারলাভ করবে না। সারা বিশ্বের মতো ইভিএম বাংলাদেশেও যে জনপ্রিয়তা লাভ করতে যাচ্ছে এটার জন্য আমরা নির্বাচনের সাথে সংশ্লিষ্ট সবাইকে সহয়তা করব।


 রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম । এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ আল মামুন, জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ মতিয়ুর রহমান, রূপগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মাহবুবুর রহমান, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হাসান প্রমুখ।
 

এই বিভাগের আরো খবর