সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   ভাদ্র ৩১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

টাইগারদের সংবর্ধনা দিল বাংলাদেশ হাইকমিশন

প্রকাশিত: ৮ জুন ২০১৯  

ডেস্ক রিপোর্ট (যুগের চিন্তা ২৪) : শনিবার স্বাগতিক ইংল্যান্ডের মুেেখামুখি হবে বাংলাদেশ। ম্যাচটি হবে ইংল্যান্ডের কার্ডিফের সোফিয়া গার্ডেনস স্টেডিয়ামে। তাই ওভাল ত্যাগ করে কার্ডিফ গেলেন মাশরাফীরা। সেখানে যুক্তরাজ্যের বাংলাদেশ হাইকমিশনের উদ্যেগে জাতীয় ক্রিকেট দলকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

 

বৃহস্পতিবার (৬ জুন) বাংলাদেশ সময় রাত ১২টায় তাদের সংবর্ধনা দেওয়া হয়।এ সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের পররাষ্ট্র প্রতীমন্ত্রী শাহরিয়ার আলম এবং যুক্তরাজ্যে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার সাইদা মুনা তাসনীম।

 

দক্ষিণ আফ্রিকাকে প্রথম ম্যাচে ২১ রানে হারিয়ে শুরু হয়েছিল বিশ্বকাপে টাইগারদের স্বপ্নযাত্রা। এদিন সাকিব-মুশফিকরা নিজেদের ওয়ানডে ইতিহাসে সর্বোচ্চ ৩৩০ রান করেছিল।

 

দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে দুই উইকেটে হেরে যায় টাইগাররা। কিউইদের বিপক্ষে টাইগাররা শেষ পর্যন্ত লড়েছেন নিজেদের সেরাটা দিয়েই। কিন্তু মাঠ ছাড়তে হয়েছে হারের আক্ষেপ নিয়ে।

 

এখন নিজেদের তৃতীয় ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে জয়টা খুবই জরুরি টাইগারদের। তাছাড়া এই মাঠে এর আগে বাংলাদেশ দুটি ম্যাচ খেলেছে এবং দুটিতেই জয় লাভ করেছে। সে হিসেবে কার্ডিফ বাংলাদেশের জন্য ভালো কিছু নিয়ে আসবে এমনটাই প্রত্যাশা সবার।

এই বিভাগের আরো খবর