বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

জেনারেটর ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা, আসামি রাকিব ৩ দিনের রিমান্ডে

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ফতুল্লায় মাহবুবুল হক বাবুল (৫০) নামের এক জেনারেটর ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা মামলার আসামি রাকিবের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার (৯ অক্টোবর) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাওসার আলমের আদালতে ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করলে শুনানী শেষে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। মামলা নং-১১।


 রাকিব তলাø সুপারীবাগ এলাকার মৃত নুরুল হুদা বেনুর ছেলে। নিহত বাবুল ফতুল্লা হাজিগঞ্জ এলাকার মৃত জালাল উদ্দিনের ছেলে।


রিমান্ডের বিষয়টি নিশ্চিত করে কোর্ট পুলিশ আব্দুল হাই বলেন, মামলার সুষ্ঠ তদন্ত ও এই হত্যার ঘটনায় কে বা কারা জড়িত রয়েছে সেই আসামিদের চিহ্নিত করতে আদালত আসামির বিরুদ্ধে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।


এ বিষয়ে নিহতের বড় ভাই জুয়েল জানান, বাবুল ফতুল্লা হাজিগঞ্জ বাজারে টিভি ফ্রিজ মেরামতের দোকান রয়েছে এছাড়াও বাবুল বাজারের দোকান গুলোতে জেনারেটর সংযোগের ব্যবসা করতো। জেনারেটর ব্যবসার বিরোধ নিয়ে সন্ত্রাসী রাকিব, খালেক ও আলমের সাথে দ্বন্দ্ব ছিল। এরই জের ধরে রাকিব, খালেক ও আলমসহ অজ্ঞত আরো কয়েকজন মিলে রাত তিনটার সময় বাড়ি ফেরার পথে লাঠি সোটা দিয়ে বাবুলের উপর এলোপাথারি হামলা চালিয়ে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।


মামলার বিবরণীতে উল্লেখ্য করা হয় গত ৭ অক্টোবর রাত তিনটার সময় পূর্ব শত্রুতার জের ধরে বাড়ি ফেরার পথে লাঠি সোটা দিয়ে বাবুলের উপর এলোপাথারি হামলা চালিয় সন্ত্রাসীরা। এরপর স্থানীয়দের সহায়তায় বাবুলকে তিনশ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত তাকে ঘোষণা করে। 


এ ঘটনায় নিহতের ছোট ভাই মাজারুল হক খোকন বাদী হয়ে তল্লা হাজিগঞ্জ এলাকার রাকিব, খালেক, পলাশ ও আলমের নাম উল্লেখসহ আরও  ৪/৫ জনকে অজ্ঞতনামা আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে তল্লা এলাকা থেকে রাকিব নামে এক আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। 

এই বিভাগের আরো খবর