বৃহস্পতিবার   ২৩ মে ২০১৯   জ্যৈষ্ঠ ৮ ১৪২৬   ১৮ রমজান ১৪৪০

জুয়া খেলায় বাধা দেয়ায় হামলা ও ভাংচুর, পুলিশসহ আহত ৩

প্রকাশিত: ১২ মার্চ ২০১৯  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজারে জুয়া খেলায় বাঁধা দেয়ায় পুলিশের ওপর হামলা করা হয়েছে। এসময় এক পুলিশ সদস্যসহ আহত হয়েছেন অন্তত তিনজন। 

আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন পুলিশের কনস্টেবল রহমান, বৈলাকান্দি এলাকার সাবেদ আলীর ছেলে পুলিশের সোর্স সোহবান ও পুলিশকে বহনকারী সিএনসির চালক। এসময় সিএনজিটি ভাংচুর করা হয়। স্থানীয় ব্রাহ্মনন্দী ইউনিয়নের দহর মারুয়াদি এলাকায় সোমবার রাতে এই ঘটনা ঘটে। 

এএসআই শরীফ জানান, কামরুলের বাড়িতে বাউল গানের আয়োজন করা হয়। তার আড়ালে জুয়ার আসর বসানো হয়েছে বলে খবর পাওয়া যায়। পরে ওসির হুকুমে কামরুলকে আটক করা হয়। 

তিনি আরো জানান, এ সময় তাকে ছাড়িয়ে নিতে একদল লোকজন লাঠিসোটা নিয়ে প্রথমে পুলিশের বহনকারী সিএনজি ভাংচুর করে। হামলাকারীদের আঘাতে আহত হন কনস্টেবল রহমান, পুলিশের সোর্স সোহবান ও সিএনজির চালক। তাদের উদ্ধার করে চিকিৎসা দেয়া হয়েছে। 

এদিকে ব্রাহ্মনন্দী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পরিচয় দিয়ে কামরুল জানান, পুলিশের অনুমতি নিয়ে তার বাড়িতে গানের আয়োজন করা হয়।

 রাত ১১টায় হঠ্যাৎ পুলিশের এএসআই শরীফ তার সঙ্গীয় র্ফোস নিয়ে আমাকে সিএনজিতে তুলে থানায় নিয়ে যাওয়ার চেষ্টা করেন। পরে তার পরিবারের লোকজন পুলিশের কাছ থেকে তাকে ছাড়িয়ে নেয়। 

এ ব্যাপারে জানতে আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেনের মুঠোফোনে একাধিকবার কল করা হয়। তবে তিনি কল রিসিভ না করায় তার কোন বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। 
 

এই বিভাগের আরো খবর