মঙ্গলবার   ২০ আগস্ট ২০১৯   ভাদ্র ৫ ১৪২৬   ১৮ জ্বিলহজ্জ ১৪৪০

জিয়া হলে কোন মেলা চলেনা : ডিসি রাব্বী মিয়া 

প্রকাশিত: ১২ মে ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : জেলা প্রশাসক রাব্বী মিয়া বলেছেন, জিয়া হলে কোন মেলা চলেনা গত ৮/৯ মাস যাবৎ। মেলা বসানোর জন্য অনেকে তদবির করেছেন তবে আমি পারমিশন দেইনি। আর্মি মার্কেটের ভেতর একটি মেলা বসানোর আবেদন করলে সেটিরও অনুমোদন আমি দেইনি। এখনো তদ্বির অব্যাহত রয়েছে। দুটোই বন্ধ রয়েছে। এরআগে পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ তার বক্তব্যে বলেন, জিয়া হলে মেলা বসানোর কারণে যানজট তৈরি হচ্ছে। এটি একটি পরিত্যক্ত ভবন। জিয়াহলে মেলা হলে মূল সড়কে যানজট তৈরি হয়। এখানে মেলা না হলেই ভালো হতো। 

 

রোববার (১২ মে) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন জেলা ম্যাজিস্ট্রেট রাব্বী মিয়া। 

 

নগরীর বঙ্গবন্ধু সড়কের ডিভাইডার উঠিয়ে দিতে সিটি করপোরেশনকে চিঠি দেবো বলে জানান জেলা প্রশাসক। এরআগেও আমি অনেকবার কথা বলেছি। স্টিলের ডিভাইডার দেয়ার কথাও বলেছিলাম।এব্যাপারে আমি মেয়রের সাথে আবারও কথা বলবো।    

এআগে পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ তার বক্তব্যে জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ করে বলেন, রমজানে যানজট সমস্যা নিরসন ও ছিনতাইয়ের কবল থেকে রেহাই দিতে যদি চাষাড়া মোড় কিংবা আশপাশের এলাকার কিছু কিছু জায়গায় আনসার দিলে বিশৃঙ্খল পরিস্থিতি এড়ানো যেতো। নারায়ণগঞ্জে শহর অনেকটা রিক্সার শহর। রাস্তার মাঝখানে ডিভাইডার, ফুটপাতে হকার ভর্তি। এসব কে দেখবে, এগুলো দেখার মতো কেউ নেই। ফতুল্লা রোডে কমিউনিটি পুলিশ, চাষাঢ়া থেকে দুই নং রেলগেট পর্যন্ত কমিউনিটি পুলিশ, সাইনবোর্ড, কাচঁপুর এলাকায় কমিউনিটি পুলিশ থাকবে।

 

এবার ঈদের জামাত আয়োজন প্রসঙ্গে জেলা প্রশাসক বলেন, সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে গতবারের মতো এবারও সুন্দরভাবে ঈদের জামাত আয়োজন করা হবে। তিনি বলেন, আমরা সকলে মিলে স্থায়ী পরিবর্তন আনতে চাচ্ছি। 

সভায় পুলিশ সুপার হারুন অর রশীদ, নারায়ণগঞ্জ -৬২ এর এসপিপি এস এম হাবিব ইবনে জাহান, অতিরিক্ত  জেলা  প্রশাসক সেলিম রেজা, মোহাম্মদ মাসুম বিল্লাহ,  অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট যুথিকা সরকার, অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন) মনিরুল ইসলাম, র‌্যাব- ১১’র সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এড. মাহবুবুর রহমান মাসুম, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান শামীম, পিপি এড. ওয়াজেদ আলী খোকন, জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান  ফেরদৌস জুয়েল, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা পিন্টু বেপারী, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম প্রমুখ উপস্থিত ছিলেন। 
 

এই বিভাগের আরো খবর