বৃহস্পতিবার   ২৮ মে ২০২০   জ্যৈষ্ঠ ১৩ ১৪২৭   ০৫ শাওয়াল ১৪৪১

জাকির খানের পক্ষে ফতুল্লায় নাজিরের খাদ্য বিতরণ

প্রকাশিত: ৭ এপ্রিল ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ জেলা ছাত্র দলের সাবেক সভাপতি জাকির খানের পক্ষে  জেলা যুব  দলের সদস্য নাজির আহম্মেদ ও মদিনা প্রবাসী আবু তাহেরের নিজ অর্থায়নে ফতুল্লায় ২০০ নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

মঙ্গলবার দুপুরে ফতুল্লা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড  কোঁতালেরবাগ এলাকায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। পরে ফতুল্লা  এলাকায় গিয়ে মানুষের ঘরে ঘরে এ খাদ্য পৌছে দেয়া হয়।  

 

নাজির আহম্মেদ বলেন, অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশেও করোনা ভাইরাস কোভিড ১৯ আঘাত পরেছে। তাই সরকারি নির্দেশনা মেনে সবাইকে নিজ নিজ ঘরে অবস্থান করতে হবে। বিনা প্রয়োজনে ঘরের বাইরে যাওয়া যাবে না। হতদরিদ্র মানুষের মুখে একটু হাসি ফোটাতে পাড়াটাই মানবসেবা। সাবেক জেলা ছাত্র দলের সভাপতি জাকির খানের নির্দেশনায় আমরা সেই চেষ্টাই করে যাচ্ছি। পাশা পাশি যারা নিম্ন আয়ের মানুষ আছেন তাদের পাশে বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান তিনি। 

 

তিনি বলেন, মানুষের পাশে দাঁড়িয়ে সেবা করে যেতে চাই। দেশের এই দুঃসময়ে সকলে সংঘবদ্ধভাবে কাজ করলে আমরা করোনা ভাইরাসকে জয় করতে পারবো। ঘরে থাকার মাধ্যমে নিজে সুস্থ থাকুন অরপরকে সুস্থ্য রাখুন। যে কোন প্রয়োজনে আমি আপনাদের সেবায় প্রস্তুত আছি। 
এসময় উপস্থিত ছিলেন মো. সানাউল্লাহ, মো.ইকবাল, মো. রিফাত, মো. রিয়ন, বাবু, মো. সাকিব, আশিক,রনি, মো. আলী প্রমুখ।

এই বিভাগের আরো খবর