বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৮ ১৪২৬   ১৪ রবিউস সানি ১৪৪১

জমকালো আয়োজনে না’গঞ্জ আইনজীবী সমিতির নৈশভোজ অনুষ্ঠিত

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির উদ্যোগে বার্ষিক নৈশভোজ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৮ নভেম্বর) রাতে নগরীর বাঁধন কমিউনিটি সেন্টারে নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির নতুন ও পুরনো আইনজীবীদের উপস্থিতিতে জমকালো আয়োজনের মধ্যদিয়ে এই অনুষ্ঠানটি সম্পূর্ণ হয়। এ সময়, বেশ কয়েকজন প্রবীণ আইনজীবীকে  নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির পক্ষ থেকে সম্মান সূচক পদক তুলে দেয়া হয়।

 
অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি হাসান ফেরদৌস জুয়েল বলেন, সবকিছুই আল্লাহর হাতে কালকে হয়তো আপনারা আমার দেখা নাও পেতে পারেন। আমি জানিনা আর কোনদিন সভাপতি হতে পারবো কিনা। সকল আইনজীবীর প্রতি আমার বিশেষ কৃতজ্ঞতা আমাদের এই আইনজীবী প্যানেল কে বিজয়ী করার জন্য। 


আপনারা সহযোগীতা করেছেন আইনজীবীদের একটি নতুন ভবন তৈরী করার জন্য। আমরা চেষ্টা করেছি এই স্বপ্নটা বাস্তবায়ন করার জন্য শত বাঁধা এসেছে কিন্তু তারপরও একটি বিল্ডিংয়ের জায়গায় আরেকটি বিল্ডিং দাঁড়িয়ে গেছে আশাকরি আগামী বছরই আমরা নতুন ভবনে প্রবেশ করতে পারবো। 


আমি বিশেষ ভাবে কৃতজ্ঞতা জানাই আমাদের মাননীয় এমপি সেলিম ওসমানের কাছে যিনি অকপটে আমাদের সহযোগীতা করেছেন নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির শুরু থেকে। আমাদের এমপি শামীম ওসমান সাহেবও আমাদের সাহায্য করেছেন। আশাকরি কোন আইনজীবীই কষ্টে থাকবেনা আপনরা সকল আইনজীবীরাই ভালো থাকবেন। 


নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মোহাম্মদ আনিসুর রহমান বলেন, আপনাদের এই অনুষ্ঠানটি আসলেই অত্যান্ত সুন্দর হয়েছে। আমি যেদিন নারায়ণগঞ্জে এসেছি সেদিনও এমন একটি অনুষ্ঠান উপভোগ করেছিলাম। 


নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির সাবেক সাবেক সভাপতি সাখাওয়াত হোসেন খাঁন, নারায়ণগঞ্জ চিফ জুডিশিয়াল মেজিট্রেট ফয়সাল আতিক বিন কাদের, নারী ও শিশুনির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক শাহিনউদ্দীন, জেলা পিপি এড. ওয়াজেদ আলী খোকন, জিপি এড. মেরিনা বেগম, এড. মাসুদুর রউফ, এড. শামসুল ইসলাম, জেলা আইনজীবী সমিতির সিনিয়র সহ-সভাপতি এড. আলী আহম্মদ, সহ-সভাপতি এড. বিদ্যুৎ কুমার সাহা, যুগ্ম সম্পাদক মাহবুবুর রহমান, আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক এড. স্বপন ভূঁইয়াসহ নারায়ণগঞ্জের অন্যান্য আইনজীবীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 
    

এই বিভাগের আরো খবর