সোমবার   ২২ এপ্রিল ২০১৯   বৈশাখ ৮ ১৪২৬   ১৬ শা'বান ১৪৪০

ছাত্রদল নেতা রতনের বাবার মৃত্যুতে রাজিবের শোক

প্রকাশিত: ১৫ এপ্রিল ২০১৯  

স্টাফ রিপোর্টার ( যুগের চিন্তা ২৪ ) : নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল নেতা শাহাজাদা আলম রতনের বাবা মো.শাহাবুদ্দিন (৬০) আর নেই (ইন্না লিল্লাহি...রাজিউন)। রবিবার (১৪ এপ্রিল) রাতে ব্রেন স্ট্রোক না ফেরার দেশে চলে যান তিনি। মৃত্যুকালে তিনি এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজনসহ গুণগ্রাহী রেখে গেছেন।

 

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাশুকুল ইসলাম রাজিব। সোমবার ( ১৫ এপ্রিল) এক শোকবার্তায় মাশুকুল ইসলাম রাজিব বলেন, মরহুম মো.শাহাবুদ্দিন নিজ এলাকায় পরহেজগার ও ধার্মিক ব্যক্তি হিসেবে অত্যন্ত সুপরিচিত ছিলেন। তিনি ছিলেন বন্দরের মদনগঞ্জ পঞ্চায়েত কমিটির কার্যকরী সদস্য। তার মৃত্যুতে এলাকাবাসীর মতো আমিও গভীরভাবে শোকাহত ও মর্মাহত।


মাশুকুল ইসলাম রাজিব মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। তার শোকাহত পরিবারবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।


আরও শোক প্রকাশ করেছেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক মো.শাহ্ আলম ভূঁইয়া, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল নেতা শৈবাল হোসেন, স্বেচ্ছাসেবক দল নেতা আ.জব্বার, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মঈনুল হাসান রবিন, জেলা ছাত্রদল নেতা তরিকুল হাসান লিংকন ।

এই বিভাগের আরো খবর