সোমবার   ২২ এপ্রিল ২০১৯   বৈশাখ ৮ ১৪২৬   ১৬ শা'বান ১৪৪০

গুমের অভিযোগে আদম ব্যবসায়ী মহিউদ্দিন ৪ দিনের রিমান্ডে

প্রকাশিত: ১১ এপ্রিল ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : টাকা আত্মসাতের পর গুমের অভিযোগে আদম ব্যবসায়ী মহিউদ্দীন বুলুর বিরুদ্ধে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। 


বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাওসার আলম তদন্তের সার্থে এই রিমান্ড মঞ্জুর করেন। এর আগে মামলা তদন্তকারী কর্মকর্তা ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন। রিমান্ড প্রাপ্ত আসামী মহিউদ্দিন মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানাধীন গয়াছিয়া এলাকার বাসিন্দা। 


প্রসঙ্গত, নাজমা বেগম ও মাজেদ আলী দম্পতিকে বিদেশে পাঠানোর কথা বলে পাবনা থেকে নারায়ণগঞ্জ এনে, ফতুল্লার টাগারপাড়ে বাসা ভাড়া করে থাকার ব্যবস্থা করে দেন আদম ব্যবসায়ী বুলু। 


পরে তাদের কাছ থেকে ইমিগ্রেশন, পাসর্পোট, ভিসাসহ দু’লক্ষ টাকা হাতিয়ে নেয় বুলু। কিন্তু টাকা নেওয়ার পরও বিদেশ পাঠানো নিয়ে টালবাহানা করতে থাকে বুলু। পরে গত ১০ মার্চ মাজেদ আলীকে বাসা থেকে ডেকে নিয়ে যাওয়ার পর, রাতে বুলু ফিরলেও মাজেদ আলী আর ফিরে নি! 


বিষয়টি জানাজানি হয়ে গেলে বুলু কৌশলে পালিয়ে যায়। পরে মাজেদ আলীর স্ত্রী নাজমা বেগম ১২ মার্চ ফতুল্লা থানায় জিডি করে (জিডি নং-৬৩৪)  এবং ১৩ মার্চ র‌্যাবকেও একটি অভিযোগ দেয়। 


পরে বিষটি জানার পর র‌্যাব ১১ একটি গোয়েন্দা দল বুলুকে ৮ এপ্রিল রাত ১২টা ৩০ মিনিট  ফতুল্লার শিবু মার্কেট এলাকা থেকে আটক করে। 
 

এই বিভাগের আরো খবর