মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯   কার্তিক ৭ ১৪২৬   ২২ সফর ১৪৪১

গিয়াস উদ্দিনের মার্কেট থেকে বিপুল পরিমান চোরাই তার উদ্ধার

প্রকাশিত: ২২ জুন ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় গিয়াস উদ্দিনের মালিকানাধিন কাসসাফ মার্কেটের নিচতলা ফারিয়া ইলেকট্রিক এন্ড হার্ডয়্যার থেকে বিপুল পরিমান চোরাই বিআরবি কয়েল উদ্ধার করা হয়েছে। এ সময় চোরাই মাল রাখার দায়ে দোকানের মালিক সুফিয়ান ও তার কর্মচারী নাঈমকে গ্রেফতার করা হয়। 


জানা যায়, নেত্রকোনা জেলা থেকে বিপুল পরিমান বিআরবি ক্যাবল ও ফ্যান চুরি হওয়ায় নেত্রকোনা জেলা গোয়েন্দা পুলিশ মামলা নেয়। 


মামলার সূত্র ধরে উপ-পরিদর্শক ফরিদ মিয়া আধুনিক প্রয়োযুক্তির মাধ্যমে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক ইব্রাহিম মিয়ার সহায়োতায়  গতকাল শনিবার সকালে সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় কাসসাফ মার্কেটের নিচতলা ফারিয়া ইলেকট্রিক এন্ড হার্ডয়্যারে হানা দেয়। 


এ সময় দোকান থেকে  বিআরবি ক্যবলের ৮২ ব্যান্ডিল তার উদ্ধার করা হয়। চোরাই মাল ক্রয় ও রাখার দায়ে এবং চোরদের সাথে গভীর সম্পর্ক আছে মর্মে ধারনা করে দোকানের মালিক সুফিয়ান ও তার কর্মচারী নাঈমকে গ্রেফতার করা হয়। 


ধৃতদের নেত্রকোনা জেলার গোয়েন্দা পুলিশ কার্যলায়ে নিয়ে যাওয়া হয়। এ ব্যাপারে এলাকার বেশ কয়েকজন ধৃতদের ছাড়ানোর ব্যার্থ চেষ্টা চালায়।
 

এই বিভাগের আরো খবর