মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯   কার্তিক ৭ ১৪২৬   ২২ সফর ১৪৪১

গার্লস অব নারায়নগঞ্জের ২ দিনব্যাপী নারী উদ্যোক্তা মেলার উদ্বোধন

প্রকাশিত: ৪ আগস্ট ২০১৮  

দিপা রহমান (যুগের চিন্তা ২৪) : শুরু হয়েছে নারায়ণগঞ্জের মেয়েদের ফেইসবুক গ্রুপ ‘গার্লস অব নারায়নগঞ্জ’র উদ্যোগে ২ দিন ব্যাপী নারী উদ্যোক্তা মেলা। শনিবার (৪ আগস্ট) গ্রান্ড হল রেস্টুরেন্টের ৫ম তলায় মেলার উদ্বোধন করেন প্রয়াত সাংসদ নাসিম ওসমানের স্ত্রী পারভীন ওসমান। শনিবার সকাল ১০ টা থেকেই শুরু হয় মেলার কার্যক্রম। ৫ আগষ্ট রবিবার পর্যন্ত চলবে মেলাটি।

 

উদ্বোধন অনুষ্ঠানে পারভিন ওসমান বলেন, একজন নারী হিসেবে আমার কাছে দারুন লেগেছে নারায়নগঞ্জের বাচ্চা বাচ্চা মেয়েদের উদ্যোগে চমৎকার এই মেলাটি। ওরা আগামীতে আরো ভালো করুক আরো বড়ো হোক এটাই আমার কামনা রইলো।  নারীরা সব দিক থেকেই এগিয়ে আছে তারা আরো উন্নতি করবে আর ওদের জন্য রইল আমার অসংখ্য দোয়া। 

 

 

মেলার অন্যতম আয়োজক ‘গার্লস অব নারায়নগঞ্জ’র এডমিন রুবিয়া জুলকার খান বলেন, মেলায় রয়েছে প্রায় ৫০ টি ষ্টল। যার মধ্যে খাবারের দোকান রয়েছে ৬ টি,এবং রয়েছে মেয়েদের শখের ও অতি পছন্দের মেহেদি ইভেন্ট। আরো অনেক চমক নিয়ে মেলাটি আয়োজন করা হয়েছে।

 

 

তিনি আরো বলেন আমরা প্রায় ভুলেই গেছি বাংলা গান যে কত মধুর তাই ডিজে না করে বাংলা গানের আয়োজন করার সিদ্ধান্ত নিয়েছি আমি। আমাদেও কেউ যদি ফান্ড দিতে চায় সেক্ষেত্রে ভবিষ্যতে মেলাটা আরো ভালো করে করার ইচ্ছা আছে।

তিনি জানান, নামকরাসব ব্রান্ড এর বিভিন্ন ধরনের জামা-কাপড় থেকে শুরু করে কসমেটিক্স , জুতা, হারবাল পন্যসহ ঘর সাজানোর নানা রকমের শো পিছ পাওয়া যাবে মেলায়। তাছাড়াও রয়েছে মুখরোচক খাবারের আয়োজন। রয়েছে মেহেদি ইভেন্ট ও শহরের নামকরা ফটো গ্রাফারের সাথে আনলিমিটেড ফটোশ্যুট।

তাছাড়াও প্রথমবারের মতো এই মেলাতে ফ্রি মেকওভারের সুযোগও পাবে রমনীরা। থাকছে  মেকাপ সম্পর্কে টিপস। চমক হিসেবে রয়েছে শিশুদের জন্য জাদু দেখানোর ব্যাবস্থা আরো রয়েছে আধুনিক বাংলা গানের চমক। 

মেলায় আগত ঐশী খানম জানান গ্রুপ থেকে মেলা সম্পর্কে জেনে স্বপরিবারে মেলায় এসেছেন তিনি। মেলার পন্যগুলোর গুনোগত মান নিয়ে সন্তুষ্ট হলেও দাম গুলো একটু বেশি বলেই অভিযোগ করেন তিনি। 

এই বিভাগের আরো খবর