মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৪ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

খালেদ হায়দার খান কাজল : রাজনৈতিক বক্তব্য দিতে আসি নাই 

প্রকাশিত: ১ সেপ্টেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি ও নারায়ণগঞ্জ রাইফেলস ক্লাবের সাধারণ সম্পাদক খালেদ হায়দার খান কাজল বলেছেন, সরকার ই- ট্রাফিকিং সিস্টেম চালু করেছে। ই-ট্রাফিকিং উদ্বোধনের অনুষ্ঠানে আমি অন্য কোন বক্তব্য দিতে চাই না। সরকারের এই কার্যক্রম সফল হোক, স্বার্থক হোক। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজে আমরাও অংশীদার হই। এটা কোন রাজনৈতিক অনুষ্ঠান নয়, আমরা রাজনৈতিক বক্তব্য দিতে আসি নাই। মানুষ যদি সংঘবদ্ধ হয়, প্রতিবাদ করতেই পারে। যেকোন অবস্থায় প্রতিবাদ করতে পারে। এটা তার নাগরিক অধিকার। আমি কোন রাজনৈতিক বক্তব্যের জবাব দিতে চাই না এখানে। এই অনুষ্ঠানের সফলতা কামনা করি।

 

রোববার (১ সেপ্টেম্বর) দুপুরে চাষাঢ়ায় রাইফেল ক্লাবে পুলিশের ই-ট্রাফিকিং কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

 

নারায়ণগঞ্জ পুলিশ সুপার হারুন অর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিশেষ অতিথি হিসেবে জেলা প্রশাসক মো.জসিম উদ্দিন, জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই,  নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও নারায়ণগঞ্জ কলেজের অধ্যক্ষ রুমন রেজা, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক শওকত জামিল প্রমুখ উপস্থিত ছিলেন।
 

এই বিভাগের আরো খবর