সোমবার   ২২ এপ্রিল ২০১৯   বৈশাখ ৮ ১৪২৬   ১৬ শা'বান ১৪৪০

ক্লাস চলাকালীন শিক্ষার্থীদের আড্ডা দিতে দেওয়া যাবেনা: রাব্বী মিয়া

প্রকাশিত: ১৫ এপ্রিল ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : জেলা প্রশাসক রাব্বী মিয়া বলেন, বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীদের ক্লাস চলাকালীন সময়ে বিনোদন পার্কগুলোতে আড্ডা দিতে দেওয়া যাবেনা।

 

তার জন্য শিক্ষক ও অভিভাবকদের শিক্ষার্থীদের উপরে নজর রাখতে হবে। শহরের বিভিন্ন পার্কগুলোতে আমাদের পক্ষ থেকে ভ্রামমান আদালতের ব্যবস্থা করে অভিযান চালানো হবে। 


সোমবার (১৫ এপ্রিল)  দুপুর ১২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন কতৃর্ক আয়োজিত আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় তিনি এসব কথা বলেন।


তিনি আরও বলেন, শহরের যানজট নিরসনের জন্য রাস্তার পাশে অকেজো গাড়িগুলো অপসারনের জন্য অভিযান চালানো হবে। আনফিট গাড়িগুলো রোডে চলাচল বন্দ করার জন্য ব্যবস্থা নেওয়া হবে। 


নারায়ানগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি এড. মাহাবুবুর রহমান মাসুম বলেন, অনেক গাড়ি আছে মহিলাদের জন্য সংরক্ষিত আসন রাখেনা। যার ফলে গাড়িতে যাত্রীবেশি থাকলে মেয়েরা দাড়িয়ে যাতায়াত করে।  কিন্তু একটা মেয়ে কি নারায়ণগঞ্জ থেকে ঢাকা পযন্ত দাড়িয়ে যেতে পারে।  


মেয়েদের যাতায়াতের জন্য সুব্যবস্থা নেওয়া হক। বর্তমানে নারায়ণগঞ্জে আইন শৃঙ্খলার পরিস্থিতি স্বাভাবিক আছে। আমাদের সাংবাদিকদের মাঝ থেকে কিছু সাংবাদিক জুয়ার আসর বসিয়েছিলো সেখানে পুলিশ হানা দিয়েছে।  তার জন্য আমি পুলিশ সুপারকে ধন্যবাদ জানায়। 


জেলা প্রশাসক রাব্বী মিয়ার সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) সুবাস চন্দ্র ঘোষ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট যুথিকা সরকার, র‌্যাার-১১’ র প্রতিনিধি মোস্তাফিজুর রহমান, বিজিবি ৬২ ব্যাটলিয়নের উপ-অধিনায়ক এসএম হাব্বি ইবনে জাহান, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মাহাবুবুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ ৩'শ শয্যা বিশিষ্ট হাসপাতালের সুপার ডা. মো. আবু জাহের, জেলা সিভিল সার্জন ডা. মো.আসাদুজ্জামন, সদর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিক, বন্দর উপজেলা নির্বাহী অফিসার, পিন্টু বেপারি, রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম, সোনারগাঁও  উপজেলা নির্বাহী অফিসার রঞ্জন সরকার, আড়াইহাজার উপজেলা নির্বাহী অফিসার সোহাগ হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাষ, কাচপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মোশারফ ওমর, জেলা কোস্টগার্ড অফিসার শরফুদ্দিন আহম্মেদ জে এম শাখার সহকারি কমিশনার মো.জাহাঙ্গির প্রমূখ।

এই বিভাগের আরো খবর