রোববার   ০৮ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৪ ১৪২৬   ১০ রবিউস সানি ১৪৪১

ক্রিকেট খেলায় সেঞ্চুরি হয় আর পেঁয়াজ করেছে ডাবল সেঞ্চুরি : মাসুম

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০১৯  

যুগের চিন্তা ২৪ : নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এডভোকেট মাহবুবুর রহমান মাসুম বলেছেন, ক্রিকেট খেলায় সেঞ্চুরি হয় আর পেয়াঁজ করেছে ডাবল সেঞ্চুরি। ঘাপটি মেরে থাকা কিছু লোক আছে এদেশের মঙ্গল চায়না তাদের জন্যই এ পরিস্থিতি। প্রধানমন্ত্রী দেশকে এগিয়ে নেয়ার চেষ্টা করছেন, দুর্নীতির মুলোৎপাটন করার চেষ্টা করছেন। কিন্তু এইসব দুর্নীতিবাজদের জন্যই আমাদের ২০০টাকা কেজি দরে পেয়াজ কিনতে হচ্ছে।


শুক্রবার (১৫ নভেম্বর) সকালে নগরীর চর সৈয়দপুর বাজার এলাকায় অবস্থিত সি কে সি স্কুলের পিইসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও যুগপূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

 

মাহবুবুর রহমান মাসুম বলেন, নারায়ণগঞ্জকে জিম্মি করে একটা গোষ্ঠি দীর্ঘদিন ধরে ফায়দা লুটছে। নারায়ণগঞ্জের বিশ্বের কাছে একটা নেগেটিভ অর্থ দাড়িয়ে গেছে। আমরা নারায়ণগঞ্জের একটি পজেটিভ অর্থ গড়ে তুলতে চাই। আমরা গডফাদার, সন্ত্রাসীদের কাছ থেকে নারায়ণগঞ্জকে মুক্ত করে একটা শান্তিময় নারায়ণগঞ্জ গড়ে তুলতে চাই। নারায়ণগঞ্জে অনেক বিত্ত্ববান আছেন কিন্তু চিত্তের বড় অভাব। সবাই মিলে চেষ্টা না করলে নারায়ণগঞ্জকে এগিয়ে নেয়া যাবেনা।  


স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি এমএ হাকিমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,   নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজ, সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব জসিম উদ্দিন, প্রবাসী ও প্রবাস ফেরৎ ঐক্য পরিষদের সভাপতি কমর উদ্দিন,  সি কে সি স্কুলের প্রিন্সিপাল মোহাম্মদ আবুল কাশেম প্রমুখ।


বিশেষ অতিথির বক্তব্যে শরীফ উদ্দিন সবুজ বলেন, শিশুদের খেলতে দিতে হবে। বিকেলে বাচ্চাদের পড়তে বসানো যাবেনা। ছুটির দিনে তাদের খেলতে সুযোগ দিতে হবে। নইলে তাদের মানসিক বিকাশ হবেনা। পাশাপাশি শিশুদের ভিডিও গেম খেলতে দেয়া যাবেনা। মা কাজ করছেন বলে বাচ্চাকে মোবাইল ফোন দিয়ে ভিডিও গেম খেলতে বসিয়ে দেবেন-এটি বাচ্চাদের ব্যাপক ক্ষতির কারন হতে পারে। 

এই বিভাগের আরো খবর