বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

ক্যাসিনোর মূল হোতা সেলিম প্রধানের অবৈধ স্থাপনা উচ্ছেদ (ভিডিও)

প্রকাশিত: ৫ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : রূপগঞ্জে ক্যাসিনো ডন সেলিম প্রধানের দখলের থাকা সওজের জমি দখল মুক্ত করেছে প্রশাসন। শনিবার (৫ অক্টোবর) সকাল ১০ টা থেকে দিনব্যাপী যুগ্ন সচিব ও সড়ক ও জনপদ অধিদপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমান ফারুকীর নেতৃত্বে জাপান বাংলাদেশ সিকিউরিটি প্রিন্টিং লিমিটেডের অবৈধ দখলে থাকা ১৫ শতাংশ জমির পাকা স্থাপনা উচ্ছেদ করা হয়।  


এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিন, রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম, সহকারী কমিশনার ভুমি তরিকুল ইসলাম, সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী জাহাঙ্গীর হোসেন, সহকারী উপ-পরিচালক সাখাওয়াত হোসেন শামীম, রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি লায়ন মীর আব্দুল আলীম, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান, ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার এ মান্নান প্রমূখ। 


উল্লেখ্য, গত সোমবার দুপুরে থাই এয়ারওয়েজের টিজি-৩৩২ ফ্লাইটটি ছাড়ার আগ মূহূর্তে ক্যাসিনো ডন সেলিম প্রধানকে গ্রেফতার করে র‌্যাব। সেলিম প্রধান বাংলাদেশে অনলাইন ক্যাসিনো ব্যবসার মূল হোতা বলে জানায় র‌্যাব। 


সেলিমকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর তার গুলাশান-২ এর ১১/১ এ রোডে  ও বনানীর অফিসে অভিযান চালিয়ে ৪৮ টি বিদেশি মদের বোতল, নগদ ২৯ লাখ ৫ হাজার টাকা, ২৩ টি দেশের বৈদেশিক মুদ্রা (যার মূল্য আনুমানিক ৭৭ লাখ ৬৩ হাজার টাকা, ১২ টি পাসপোর্ট ও ১২ টিপ ব্যাংকের চেকবই, একটি বড় সার্ভার ও ৪ টিপ ল্যাপটপ ও হরিণের চামড়া। এর পর থেকেই ক্যাসিনো ডন সেলিম প্রধানের জাপান বাংলাদেশ সিকিউরিটি প্রিন্টিং লিমিটেডের  অবৈধ দখলে থাকা ১৫ শতাংশ সওজের জমিতে পাকা স্থাপনার বিষয়টি বিভিন্ন মিডিয়াতে প্রকাশ পায়। 


মিডিয়াতে প্রকাশের পর থেকেই শনিবার সকাল থেকে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করে প্রশাসন।

এই বিভাগের আরো খবর