সোমবার   ০৯ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৪ ১৪২৬   ১১ রবিউস সানি ১৪৪১

কোরবানীর পশুর হাট পরিদর্শন করলেন মেয়র হাসিনা গাজী 

প্রকাশিত: ১০ আগস্ট ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : রূপগঞ্জে কোরবানীর পশুর হাট পরিদর্শন এবং পশুর বর্জ্য অপসারনের জন্য পশুর ক্রেতা ও বিক্রেতাদের মাঝে পলিথিন ব্যাগ বিতরন করেছেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলালীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী।  

শনিবার (১০ আগষ্ট) বিকেলে উপজেলার নোয়াপাড়া কোরবানীর পশুর হাট পরিদর্শন করে তিনি এ পশুর বর্জ্য অপসারনের জন্য পশু ক্রেতা ও বিক্রেতাদের মাঝে এ পলিথিন ব্যাগ বিতরন করেন।

এ সময় রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলালীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী তার বক্তব্যে বলেন, পরিস্কার পরিচ্ছন্নতা ঈমানের অঙ্গ। তাই সবাইকে পরিস্কার পরিচ্ছন্ন থাকতে হবে।

তিনি বলেন, পবিত্র ঈদুল আযহাকে ঘিরে দেশের মানুষ যাতে নিবিঘেœ পশু ক্রয়-বিক্রয় করতে পারে সেজন্য নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।  

মেয়র হাসিনা গাজী বলেন, ডেঙ্গুর ব্যাপারে সরকার কাজ করছে। এতে কেউ আতংকিত হবেন না। জ্বর হলে আতকিংত না হয়ে চিকিৎসকের পরামর্শ নিতে হবে।   

এ সময় উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, তারাবো পৌরসভার কাউন্সিলর আনোয়ার হোসেন, তারাবো পৌরসভার কাউন্সিলর নজরুল ইসলাম মফিজসহ অনেকে।
 

এই বিভাগের আরো খবর