মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

কেন্দ্রীয় নেতাদের প্রশংসায় ভাসছেন জেলা ছাত্রদলের সভাপতি রনি

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০১৯  

যুগের চিন্তা রিপোর্ট : সম্প্রতি কেন্দ্রঘোষিত কর্মসূচি সফলভাবে বাস্তবায়নে সহযোগিতা করায় কেন্দ্রীয় নেতাদের প্রশংসায় ভাসছেন জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি। 

 

বিএনপির একটি সূত্র জানিয়েছে, ১২ অক্টোবর  নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দেশবিরোধী চুক্তি বাতিল ও বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ছাত্র আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে দুই দিনের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আয়োজিত সমাবেশে নারায়ণগঞ্জ থেকে ছাত্রদলের নেতাকর্মীদের স্বতস্ফূর্ত অংশগ্রহণ করায় সভাপতি মশিউর রহমান রনিকে ধন্যবাদ জানান বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব হাবীব-উন-নবী সোহেল, কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, কেন্দ্রীয় বিএনপির প্রকাশনা সম্পাদক হাবীবুল ইসলাম হাবীব, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আকরামুল হাসান মিন্টু, ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারি, কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন। কেন্দ্রীয় নেতৃবৃন্দ ধন্যবাদ জ্ঞাপনের পর বলেন, এবারের সমাবেশে নারায়ণগঞ্জ থেকে ভালো একটি কন্ট্রিবিউশন ছিলো। এছাড়া তারা বলেন, আবরার হত্যার প্রতিবাদে জেলা ও মহানগর ছাত্রদল একত্রিতভাবে যে বিক্ষোভ সমাবেশ করেছে  সেটিও খুব ভালো হয়েছে।

 

সূত্র জানিয়েছে, বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ৯ অক্টোবর দুপুুরে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের পেছনে  জেলা ও মহানগর ছাত্রদল আয়োজিত এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে উল্লেখ্যযোগ্য সংখ্যক ছাত্রদল নেতাকর্মী অংশগ্রহণ করেছে। মহানগর ও জেলা ছাত্রদল একত্রিত হয়ে এই বিক্ষোভ সমাবেশ সফলভাবে করায় কেন্দ্রীয় নেতৃবৃন্দ মৌখিকভাবে মশিউর রহমান রনিকে ধন্যবাদ জানান। এসময় তারা ধারাবাহিকভাবে নারায়ণগঞ্জে ছাত্রদলকে সংগঠিত করে সকল কার্যক্রমে অংশগ্রহণের জন্য রনির সাংগঠনিক দক্ষতারও প্রশংসা করেন। 

এই বিভাগের আরো খবর