সোমবার   ৩০ মার্চ ২০২০   চৈত্র ১৬ ১৪২৬   ০৫ শা'বান ১৪৪১

কুতুবপুর ইউনিয়ন ক্রিকেট টুর্নামেন্টে শিরোপা জিতল সবুজ দল

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : কুতুবপুর ইউনিয়ন টি টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট ২০২০ এর  শিরোপা ঘরে তুলেছে কুতুবপুর ইউনিয়ন সবুজ দল। রোববার (২৬ জানুয়ারি) নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ড এলাকার দেলপাড়া খেলার মাঠে এ টুর্নামেন্টের আয়োজন করে কুতুবপুর ইউনিয়ন যুবসমাজ। 


এ সময়, কুতুবপুর ইউনিয়ন লাল দল ও সবুজ দলের মধ্যকার খেলাটিতে টসে জয়লাভ করে লাল দল। দলীয় অধিনায়ক তালুকদার আলমগীর আল হাসান প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়ে ৯ উইকেটে ১৭৪ রান সংগ্রহ করে। জবাবে কুতুবপুর ইউনিয়ন সবুজ দল শুরুতেই হোচট খায় তিন উইকেট হারিয়ে। কিন্তু দলের হাল ধরে রানের চাকা সচল করতে দলীয় অধিনায়ক জুলহাস রহমান ব্যাটিং লাইন আপ পরিবর্তন করে চতুর্থ ব্যাটসম্যান হিসেবে মাঠে নামান চৌকস ব্যাটসম্যান গোলাম কিবরিয়া সাত্তারকে। সাত্তার জুটি বাধেন শাহ আলমের সংগে। এ জুটির অনাবদ্য ব্যাটিং তান্ডবে লন্ডভন্ড হয়ে যায় লাল দলের স্বপ্ন। 


গোলাম কিবরিয়া সাত্তার ৮৪ ও শাহ আলমের ৫৬। ১৪০ রানের পার্টনার শীপের উপর করে সবুজ দল কাংখিত বিজয় ছিনিয়ে নিয়ে কুতুবপুর ইউনিয়ন টি টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের শিরোপা ঘরে তোলে। খেলায় চ্যাম্পিয়ন দলের চৌকস ব্যাটসম্যান গোলাম কিবরিয়া সাত্তারকে ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার প্রদান করা হয়। 


খেলা শেষে চ্যাম্পিয়ন সবুজ দল ও রানার্সআপ লাল দলের অধিনায়কের হাতে ট্রফি তুলে দেন মঞ্চ, টিভি অভিনেতা ও সাংবাদিক মোখলেসুর রহমান তোতা, সাবেক ক্রিকেটার রাজিব তালুকদার প্রমুখ। টুর্নামেন্টে আম্পায়ারের দায়িত্ব পালন করেন মনির হোসেন, মামুন অর রশিদ।             
 

এই বিভাগের আরো খবর