সোমবার   ২৫ মে ২০২০   জ্যৈষ্ঠ ১০ ১৪২৭   ০২ শাওয়াল ১৪৪১

কাশীপুরে শাহীন আলম ও ফরিদ আহম্মেদ ফাউন্ডেশনের খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত: ৩ এপ্রিল ২০২০  

যুগের চিন্তা ২৪ : করোনা ভাইরাসের প্রভাবে সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানগুলো বন্ধ হয়ে যাওয়ায় বিপাকে পড়া খেটে খাওয়া মানুষদের মাঝে মো. শাহীন আলম ও ফরিদ আহম্মেদ ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার (৩ এপ্রিল) ফতুল্লার কাশীপুরের ২নং ওয়ার্ডে এক হাজার পরিবারের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।


এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও প্যানেল চেয়ারম্যান আইয়ূব আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ সাত্তার। 


সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, যুবলীগ নেতা জহিরুল ইসলাম দেওয়ান, শরীফুল ইসলাম দেওয়ান, সৈয়দ মো: সোহেল, রুহুল আমিন, জহির আলম, খোকন, সিরাজ, সৈকত ও ছাত্রলীগ নেতা রিয়াজ উদ্দিন কবির। প্যাকেট প্রস্তুত ও বিতরণে সহযোগিতা ছিলেন, কাশীপুর ইউনিয়ন যুবলীগ নেতা শাকিল রানা, সূর্য তরুণ সামাজিক সংগঠনের সমন্বয়ক আরিফুল ইসলাম দেওয়ান, অয়ন, ফারুক, শাকিব, আরাফাত প্রমূখ।


উল্লেখ্য, সম্প্রতি সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতা মো.শাহীন আলম ও ফরিদ আহম্মেদসহ পাঁচজন নিহত হয়েছিলেন। মো. শাহীন আলম ও ফরিদ আহম্মেদ জীবিত থাকা কালীন সময়ে এলাকার সাধারণ মানুষের সেবায় নিয়োজিত ছিলেন। আওয়ামীলীগের দুঃসময়ে রাজপথে থাকার পাশাপাশি সাধারণ মানুষের কল্যাণে কাজ করেছেন। মৃত্যুর পরও তাদের শুভাকঙ্খিরা এবার মানুষের কল্যাণে কাজ করছেন। করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়ে তাঁদের স্মৃতি ধরে রেখেছেন।

এই বিভাগের আরো খবর