শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৩ ১৪২৬   ০৯ রবিউস সানি ১৪৪১

কাশীপুরে পিস্তল ঠেকিয়ে টাকা লুট ও ভাংচূরের অভিযোগ

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৯  

ফতুল্লা (যুগের চিন্তা ২৪) : ফতুল্লা থানাধীন কাশীপুরে দাবীকৃত চাঁদা না দেয়ায় পিস্তল ঠেকিয়ে টাকা লুট করার অভিযোগ উঠেছে সন্ত্রাসী একটি গ্রুপের বিরুদ্ধে।

 

সরকারি  খাদ্য বান্ধব কর্মসূচির আওতায় ১০ টাকা কেজি দরে চাউল বিক্রির ডিলার আমরিন ট্রেডার্স নামক প্রতিষ্ঠানের মালিক আল-আমিনের কাছ থেকে দাবীকৃত চাঁদা না দেয়ায় প্রাইভেটকার যোগে একদল সন্ত্রাসী  প্রতিষ্ঠানের ম্যানেজার নাসিরকে পিস্তল ঠেকিয়ে তিন লাখ টাকা ছিনিয়ে নেয়াসহ প্রতিষ্ঠানে ভাংচূর চালায়। এঘটনা বুধবার রাতে ফতুল্লা মডেল থানা একটি অভিযোগ দিয়েছেন নাছির। 


অভিযোগ সূত্রে জানাগেছে, শহরের পাইকপাড়া বড় গোরস্থান এলাকার ফজল হকের পুত্র রাজিব, রোমান মিয়ার পুত্র রাব্বি, হালিমের পুত্র উৎসসহ ৫/৬জন সন্ত্রাসী বুধবার রাত ৮টায় কাশিপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসীরা প্রাইভেটকার যোগে পিস্তল এবং ধারালো অস্ত্র নিয়ে ব্যবসা প্রতিষ্ঠানের ভিতরে প্রবেশ করে। 


এসময় অতর্কিত ভাবে  ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর করে আলমারীতে থাকা চাউল বিক্রয়ের নগদ তিন লাখ টাকা লুট করে নেয় তারা। 
আমরিন ট্রেডার্স প্রতিষ্ঠানের মালিক মোঃ আল-আমিন জানান, সন্ত্রাসীর কিছুদিন ধরে তার কাছ থেকে চাঁদা বাবদ বিভিন্ন অংকের টাকা দাবী করে আসছে। 


এলাকাবাসী জানায়, পাইকপাড়া বড় গোরস্থান এলাকার ফজল হকের পুত্র রাজিব, রোমান মিয়ার পুত্র রাব্বি, হালিমের পুত্র উৎস’র নেতৃত্বে বিশাল একটি সন্ত্রাসী বাহিনী রয়েছে। মাদক ব্যসবা থেকে শুরু করে চাঁদাবাজীসহ নানা অপকর্মের অভিযোগ রয়েছে এই সন্ত্রাসী গ্রুপের বিরুদ্ধে। 
 

এই বিভাগের আরো খবর