শনিবার   ১৪ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৬ রবিউস সানি ১৪৪১

কাল বৃহস্পতিবার চাষাঢ়ার প্যারাডাইজ টাওয়ার ঘেরাও করার হুশিয়ারি

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নয় মাসের বকেয়া বেতনসহ শ্রম আইন অনুযায়ী সকল পাওনা পরিশোধের দাবিতে আগামীকাল সকাল থেকে দুপুর পর্যন্ত চাষাঢ়ায় অবস্থিত প্যারাডাইজ টাওয়ার ঘেরাও করে অবস্থান কর্মসূচি পালন করবে বলে হুশিয়ারি দিয়েছে প্যারাডাইজ ক্যাবলস এর শ্রমিকরা। 
 
বুধবার (১৩ নভেম্বর) বিকেলে ফতুল্লার প্যারাডাইজ ক্যাবলস এর সামনে এক মানববন্ধন চালাকালে এই কর্মসূচির ঘোষনা দেয় শ্রমিকরা। এ সময়, প্রতিষ্ঠানের শ্রমিক দেলোয়ারের সভাপতিতে বক্তব্য রাখেন  শ্রমিকনেতা ইকবাল হোসেন, শ্রমিকনেতা জাহাঙ্গির আলম গোলক, ইউসুফ, কাইয়ুম, আনোয়ার প্রমুখ। 
 
সমাবেশে বক্তারা বলেন, বক্তারা তাদের বক্তবে বলেন, আমাদের উপরদিয়ে ঘুর্নিঝড় বইছে আমরা এই ঝড়ের কবল থেকে বাচতে চাই। তাই লড়াই করা ছাড়া বাচার অন্য কোন  উপায় দেখছিনা। আগামিকালের পরে আমরা আরো কঠোর আন্দোলনের দিকে  যাবো।  আমরা কোন কারনে পিছনে যাবোনা। বকেয়া পাওনা আদায় করেই আমরা বাড়ী  ফিরবো । আমরা মালিককে কোন প্রকার ছাড় দিবোনা। আমাদের পরিশ্রমের টাকায়  আজকে মালিক বিলাশবহুল জীবনযাপন করবে কিন্তু আমরা সন্তানদের মুখে খাবার দিতে পারবোনা ? এটা হতে পারেনা। তাই আমাদের পাওনাদি কড়ায় গন্ডায় তার কাছ  থেকে আদায় করেই ছাড়বো ।
 

এই বিভাগের আরো খবর