বৃহস্পতিবার   ০২ এপ্রিল ২০২০   চৈত্র ১৯ ১৪২৬   ০৮ শা'বান ১৪৪১

কামাল মৃধা অসুস্থ প্রকৃতির লোক : জিএম আরাফাত

প্রকাশিত: ২০ ফেব্রুয়ারি ২০২০  

যুগের চিন্তা রিপোর্ট : কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য কামাল মৃধা ক্রমাগত আপত্তিকর মন্তব্য করে যাচ্ছেন বলে অভিযোগ করেছেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত। বৃহস্পতিবার রাতে দৈনিক যুগের চিন্তায় পাঠানো এক বিবৃতিতে তিনি এই অভিযোগ করেন।


জিএম আরাফাত বলেন, মহানগর আওয়ামী লীগ সভাপতি আনোয়ার হোসেন, প্রয়াত আওয়ামী লীগ নেতা খাজা রহমাতুল্লাহ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, জিএম আরাফাত, শান্তসহ আওয়ামী লীগ নেতাদের নামে ক্রমাগত মিথ্যাচার করে যাচ্ছে কামাল মৃধা। এসবের তীব্র প্রতিবাদ জানাই আমি। 


জিএম আরাফাত বলেন, আমাদের মহানগর আওয়ামী লীগের সভাপতি কবে কামাল মৃধাকে বিএনপিতে যেতে বলেছে এরপ্রমাণাদি তাকে দেখাতে হবে। কামাল মৃধা অসুস্থ্য প্রকৃতির লোক। সে মানষিকভাবে অসুস্থ। সে পরিবহনের ব্যবসা করছে করুক, কিন্তু সে সেসব বাদ দিয়ে নোংরা রাজনীতি শুরু করেছে। আমাদের জড়িয়ে এমন বক্তব্য দেয়ার স্পর্ধা তাকে কে দিয়েছে?


জিএম আরাফাত বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের উপকমিটি বলতে কিচ্ছু নেই। আমি তাকে চ্যালেঞ্জ করলাম। কামাল মৃধার এসব অসুস্থ্য কর্মকান্ডের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।  
 

এই বিভাগের আরো খবর