রোববার   ২৬ জানুয়ারি ২০২০   মাঘ ১৩ ১৪২৬   ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১

কাউন্সিলর চ্যাম্পিয়ানকাপ ফুটবল টুর্নামেন্ট’র ফাইনাল খেলা অনুষ্ঠিত

প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : কাউন্সিলর চ্যাম্পিয়ান কাপ ফুটবল টুর্নামেন্ট (বিদ্যুৎ চাচা স্মৃতি) ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় নগরীর জিমখানা এলাকায় আলাউদ্দিন খাঁন স্টেডিয়ামে প্রয়াত মোসলেম উদ্দিন (বিদ্যুৎ চাচা)'র সহধর্মিণী সেলিনা খন্দকার এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী পরিতোষ কান্তি সাহা।   
 
প্রধান অতিথি আব্দুল করিম বাবু তার বক্তব্যে বলেন, ১৭নং ওয়ার্ডের নিতাইগঞ্জে ব্যবসায়ীর সংখ্যা বেশী। তেমনি এই ১৭নং ওয়ার্ড থেকে অনেক খেলোয়াড় আলাউদ্দিন খান স্টেডিয়ামে  চাচা এবং বিদ্যুৎ ভাইয়ের মাধ্যমে জাতীয় দলে অংশ গ্রহন করেছেন। আজকে তারা বিলুপ্তির পথে। আমি যুবকদের ভালবাসি কারন, এ যুবকরাই আগামী দিনের ভবিষ্যৎ। আমি সবসময় তাদের সহযোগিতা করে যাবো। 

অনুষ্ঠানের প্রধান আকর্ষণ এস.বি স্যাটেলাইট এর ব্যবস্থাপনা পরিচালক এম.আর.কে রিয়েন ছাড়াও আরো উপস্থিত ছিলেন, সাবেক জাতীয় ফুটবলার হাজী আমিনুল ইসলাম, বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী জামাল উদ্দিন, জামান উদ্দিন, সাবেক ফুটবলার আজমত উল্লাহ খন্দকার, জাতীয় ফুটবলার ওয়ালী ফয়সাল, তিলক, হিমেল ও আবু আহমেদ প্রমুখ।

এই বিভাগের আরো খবর