শুক্রবার   ০৩ এপ্রিল ২০২০   চৈত্র ১৯ ১৪২৬   ০৯ শা'বান ১৪৪১

করোনা ভাইরাসের টিকা বিক্রির অভিযোগে দুই যুবককে গণপিটুনি

প্রকাশিত: ২২ মার্চ ২০২০  

যুগের চিন্তা রিপোর্ট : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জামপুর ইউনিয়নে প্রতারণা করে করোনা ভাইরাসের টিকা বিক্রির অভিযোগে দুই প্রতারককে গণপিটুনি দিয়ে ছেড়ে দিয়েছে এলাকাবাসী।  

 

রোববার সকালে উপজেলার জামপুর ইউনিয়নের কোবাগা এলাকায় দুই প্রতারককে আটক করে গণধোলাই দিয়ে জুতারমালা পড়িয়ে পুলিশে খবর দেয়। তবে পুলিশ আসার আগেই ছেড়ে দেয়া হয় ওই দুই প্রতারককে।    

 

জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের কোবাগা হরি মন্দিরে করোনা ভাইরাসের টিকা দেওয়া হবে বলে মাইকিং করা হয়। রোববার সকালে প্রতারকরা পূর্ব পরিকল্পিতভাবে গ্রামের সহজ সরল মানুষকে বোকা বানিয়ে হেপাটাইটিস-বি দিয়ে জনপ্রতি ২- ৫শ' পর্যন্ত টাকা নিতে শুরু করে।

বিষয়টি এলাকাবাসীর মধ্যে ছড়িয়ে পড়লে এলাকার লোকজন একত্রিত হয়ে ঢাকার যাত্রাবাড়ির মীর হাজারিবাগের মৃত আব্দুস সাত্তারের ছেলে আবজাল হোসেন ও পটুয়াখালীর গোমরাবাড়ির মৃত আব্দুল লতিফ খানের ছেলে বাবুল ইসলামকে আটক করে গণপিটুনি দেয়। পরে তাদের জুতার মালা পড়িয়ে তালতলা ফাঁড়ি পুলিশের কাছে খবর দেয়া হয়। কিন্তু পুলিশ ঘটনাস্থলে আসার আগেই লাপাত্তা হয়ে যায় ওই দুই প্রতারক।  

 

তালতলা ফাঁড়ি পুলিশের ইনচার্জ মো. আহসানউল্লাহ বলেন, এলাকাবাসীর অভিযোগটি জানার পর আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। কিন্তু ওই দুই যুবককে আমরা পাইনি। 
 

সোনারগাঁর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ঘটনাটি সত্য তবে পুলিশ ঘটনাস্থলে পৌছানোর আগেই ওই যুবক লাপাত্তা হয়ে যায়। 

এই বিভাগের আরো খবর