সোমবার   ০৬ এপ্রিল ২০২০   চৈত্র ২৩ ১৪২৬   ১২ শা'বান ১৪৪১

করোনা থেকে সুরক্ষা পেতে ওসি আসলাম’র ক্যাম্পেইন

প্রকাশিত: ২৬ মার্চ ২০২০  

ফতুল্লা প্রতিনিধি :  করোনায় আতংকিত না হয়ে সচেতন থাকার আহবান জানিয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসলাম হোসেন বলেছেন, সচেতনতার অভাবে করোনা ভাইরাস সবার মাঝে ছড়িয়ে পড়ছে। 

করোনা ভাইরাস মোকাবেলায়  আমরা যে যুদ্ধে অবতীর্ণ হয়েছি সে যুদ্ধে জয়ী হতে হলে আমাদের যার যার অবস্থান থেকে সচেতন হতে হবে। পরিস্কার পরিচ্ছন্ন থাকতে হবে।

 নিজেদের একটু ভুল পরিবারের জন্য মহা বিপদ ডেকে আনতে পারে। আর সে ভুল পরিবারের সারাজীবনের কান্নার কারণ হতে পারে। করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে সরকারের পক্ষ থেকে যে নির্দেশনা দেওয়া হয়েছে তা আমরা পালন করবো। 

বিনা প্রয়োজনে ঘরের বাহিরে যাবোনা। যদিও বিশেষ প্রয়োজনে যেতে হয় তাহলে মাস্ক ব্যবহার করবো। বাড়িতে ফিরে স্যানিটাইজার বা সাবান দিয়ে ভাল করে হাত ধুয়ে ঘরে প্রবেশ করবো। 

নিজেদের ভাল রাখার মাধ্যমেই অন্যদেরও ভাল রাখা সম্ভব। কেননা করোনা ভাইরাস থেকে সুরক্ষা পেতে সচেতনতার বিকল্প নেই। করোনা মোকাবেলায় নিজে সচেতন হোন অন্যকেও সচেতন করে তুলুন। 

প্রবাসী বাংলাদেশীদের অবস্থান সম্পর্কে জানতে চাওয়া হলে ওসি আসলাম হোসেন বলেন তাদের তথ্য আমাদের কাছে রয়েছে। 

আমরা তাদের অনুরোধ ও উৎসাহিত করে বলেছি তারা যেনো কেউ ১৪ দিনের মধ্যে ঘরের বাহির না হয় এবং নিরাপদ দুরত্ব ও কোয়ারেইন্টাইনে থাকে প্রশাসনের পক্ষ থেকে সে নির্দেশনা দেওয়া হয়েছে।     
 

এই বিভাগের আরো খবর