সোমবার   ০৬ এপ্রিল ২০২০   চৈত্র ২৩ ১৪২৬   ১২ শা'বান ১৪৪১

করোনা এড়াতে আগামী ১০ দিন বাড়িতে থাকুন : কাউন্সিলর রুহুল

প্রকাশিত: ২৬ মার্চ ২০২০  

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লার উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে ওয়ার্ডে সড়ক গুলোতে জীবাণুনাশক পানি ছিটিয়েছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন। 

নাসিকের পরিচ্ছন্নতাকর্মীরা বৃহস্পতিবার (২৬ মার্চ) সকাল থেকে এ কার্যক্রম পরিচালিত করেন। এসময় ক্লোরিন মিশ্রিত ৯ হাজার লিটার পানির একটি টেংকরলী গাড়ি ছিল কার্যক্রমে অংশ নেয়। 

এদিকে, করোনা ভাইরাস ও ডেঙ্গু ৮নং ওয়ার্ড কমিটি’র এক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার রাতে স্থানীয় কাউন্সিলর এর কার্যালয়ে  এ সভা অনুষ্ঠিত হয়। 

এসময় করোনা ভাইরাস মোকাবেলায় প্রধানমন্ত্রীর আদেশ, ও নাসিকের উদ্যোগে সকল কার্যক্রম প্রতিরোধে গৃহীত পদক্ষেপ গুলো বাস্তবায়নের জন্য ওয়ার্ডকে পরিচ্ছন্ন, সুরক্ষা করার সিদ্ধান্ত হয়। এসময় ৩ হাজার মাস্ক, ২ হাজার জিবাণুনাশক ঔষধ বিতণ করা হবে। 

নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা বলেন, সকলে সচেতন হলে ওয়ার্ডে করোনা আক্রান্ত হতে পারবেনা আল্লাহর রহমতে। আমি ওয়ার্ড বাসির প্রতি আহবান করছি, আপনারা এ সমাজ, এ জেলা, এ দেশটি বাঁচাতে এবং এই করোনা যুদ্ধে বিজয় হতে আগামী ১০ দিন বাড়িতে থাকুন। কেউ দোকান পাট খোলবেনা। 

সরকারের নিদের্শ রয়েছে খাবার ও ঔষদের দোকান ছাড়া অন্য দোকান গুলো বন্ধ রাখুন। 
এর আগে বৃহস্পতিবার সকালে নিজে ও স্থানীয় গনমাধ্যম কর্মীরা, সমাজসেবক নিয়ে কয়েকটি টিম করে স্থানীয় চা দোকান বন্ধ করে দেন। এময় ওয়ার্ডে সকল মহল্লায় মাইকিং করা হয়।  
 

এই বিভাগের আরো খবর