শুক্রবার   ২৯ মে ২০২০   জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭   ০৬ শাওয়াল ১৪৪১

করোনায় নয়,ডায়াবেটিস রোগসংক্রান্ত জটিলতায় ড.ইব্রাহিম আজাদের মৃত্যু

প্রকাশিত: ৭ এপ্রিল ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : করোনায় নয়, ডায়াবেটিস রোগ সংক্রান্ত জটিলতায় বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, নারায়ণগঞ্জ কলেজের ইসলাম শিক্ষা বিভাগের বিভাগীয় প্রধান ড.ইব্রাহিম আজাদ ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন..। মঙ্গলবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। 

 

নারায়ণগঞ্জ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রুমন রেজা বলেন, ড.ইব্রাহিম আজাদ ডায়াবেটিস সংক্রান্ত জটিলতায় মারা গেছেন। করোনা সংকান্ত কোন বিষয়ে তাঁর মৃত্যু নিয়ে বিভ্রান্তির কিছু নেই। করোনায় মৃত্যু হলে তাকে সরকারি নির্দেশনা অনুযায়ী খিলগাও-তালতলা নির্ধারিত জায়গায় দাফন করা হতো। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ডায়াবেটিস রোগ সংক্রান্ত জটিলতায় তার মৃত্যু হয়েছে বলে ডেথ সার্টিফিকেট দেওয়া হয়েছে। এবং তার ভিত্তিতে  বর্তমান পরিস্থিতিতে সরকারি নির্দেশনা মেনে বাদ মাগরিব শহরের দেওভোগ শুকুরকারি মসজিদে জানাজার পর পাইকপাড়া কবরস্থানে তাকে দাফন করা হয়।

 

এদিকে ড.ইব্রাহিম আজাদের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন নারায়ণগঞ্জ কলেজের গভনির্ং বডির সভাপতি ও নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান। এছাড়া ড.ইব্রাহিম আজাদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জের বিশিষ্টজনেরা। 
 

এই বিভাগের আরো খবর