বুধবার   ২৭ মে ২০২০   জ্যৈষ্ঠ ১২ ১৪২৭   ০৪ শাওয়াল ১৪৪১

করোনার সম্মুখ যোদ্ধাদের স্যালুট জানালেন রুবেল

প্রকাশিত: ১৩ মে ২০২০  

স্পোর্টস ডেস্ক: করোনাভাইরাসে ক্ষতিগ্রস্তদের সহায়তায় বাংলাদেশ ক্রিকেট দলের পেসার রুবেল হোসেন শুরু থেকেই সরব ভূমিকা পালন করেছেন। শুরু থেকে সচেতনতামূলক বার্তা, হাসপাতালগুলোতে ইনফ্রারেড থার্মোমিটার পৌঁছে দেওয়া। কিংবা নিজ হাতে ত্রাণ পৌঁছে দেওয়া, বাড়ি ভাড়া মওকুফ করা, আবার কখনও অনুপ্রেরণামূলক কথা বলে সবার মনে সাহস জোগানোর চেষ্টা করে যাচ্ছেন রুবেল।


এবার তিনি করোনা যুদ্ধের সকল সম্মুখ যোদ্ধা-চিকিৎসক, নার্স, পুলিশ, আর্মি, সাংবাদিকদের। জানিয়েছেন, দেশরক্ষায় যারা এখন অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে, তাদের কথা কোনো দিন ভুলবেন না তিনি।


ভিডিওবার্তার ক্যাপশনে জাতীয় দলের এই পেসার লিখেন, দেশকে রক্ষা করার জন্য আপনাদের এই ত্যাগ আমরা কোনদিন ভুলবো না।


আর ভিডিওতে রুবেল বলেছেন, আজ আমাদের দেশ একটি ভয়াবহ মুহূর্ত পার করছে। এ সংকটময় মুহূর্তে যে সকল যোদ্ধারা তাদের পরিবার, সন্তান, পিতা-মাতা, স্ত্রীর কথা চিন্তা না করে সামনে থেকে আমাদের এ দেশকে রক্ষা করার জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন, তাদের আমার অন্তরের অন্তঃস্থল থেকে জানাই স্যালুট। আমি ধন্যবাদ জানাই বাংলাদেশের সকল চিকিৎসক, নার্স, পুলিশ, আর্মি, সাংবাদিকসহ সকল যোদ্ধাদের যারা দেশের জন্য এত বড় ত্যাগ স্বীকার করছেন। আপনাদের এই ত্যাগ আমরা কোনদিন ভুলব না। ধন্যবাদ সবাইকে। ভালো থাকবেন।


এদিকে, প্রথমবার ২১৫ পরিবার এবং দ্বিতীয় ৪৫০ পরিবারকে সহায়তা করেছিলেন রুবেল। সর্বশেষ গত সোমবার আরও ৩৫০ পরিবারকে খাদ্যসামগ্রী দিয়েছেন জাতীয় দলের এ তারকা পেসার।
 

এই বিভাগের আরো খবর