সোমবার   ০৬ এপ্রিল ২০২০   চৈত্র ২৩ ১৪২৬   ১২ শা'বান ১৪৪১

করোনাভাইরাস মোকাবেলায় নিরাপদ থাকার আহ্বান সাখাওয়াতের

প্রকাশিত: ২৪ মার্চ ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : বিশ্বব্যাপী মহামারী রূপ নেয়া প্রাণঘাতী করোনাভাইরাস মোকাবেলায় সবাইকে সচেতনতা অবলম্বন করে নিজ নিজ অবস্থানে নিরাপদ থাকার আহবান জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি এড. সাখাওয়াত হোসেন খান। 

 

মঙ্গলবার (২৪ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জ আদালতপাড়ায় করোনা প্রতিরোধে গণসচেতনতা তৈরির লক্ষ্যে মাস্ক ও লিফলেট বিতরণকালে এ আহ্বান জানান তিনি। সেই সাথে প্রয়োজন ছাড়া বাইরে বের না হয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে এ দুর্যোগ মোকাবেলায় দল-মত-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার পরমর্শ দিয়েছেন এড. সাখাওয়াত।

 

তিনি বলেন, করোনা ভাইরাস বর্তমানে সারা বিশ্বে ছড়িয়ে পরেছে এবং সমগ্র মানবজাতির জন্য এক মহামারী রূপ ধারণ করেছে। এ সমস্যা থেকে মুক্তি পেতে হলে আমাদের সবাইকে সচেতন হতে হবে। দুর্যোগপূর্ণ এই মুহূর্তে সকলের ঐক্যবদ্ধ প্রতিরোধের কোন বিকল্প নেই।

 

এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাবেক সহসাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার, জেলা মৎস্যজীবী দলের আহবায়ক এড. এইচএম আনোয়ার প্রধান, মহানগর তাঁতী দলের সদস্য সচিব ইকবাল হোসেন, যুগ্ম আহবায়ক অপু রহমান, মহানগর যুবদলের কার্যকরী সদস্য হৃদয় ভূইয়া প্রমুখ।

এই বিভাগের আরো খবর