শনিবার   ১৪ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৬ রবিউস সানি ১৪৪১

কমিউনিটি ব্যাংকের মূলস্তম্ভ আস্থা, নিরাপত্তা ও প্রগ্রতি : মশিউল

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : কমিউনিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মশিউল হক চৌধুরী কমিউনিটি ব্যাংক নিয়ে তিনি বলেন, দেশের ৫৯ তম ব্যাংক হিসেবে কমিউনিটি ব্যাংক নবযাত্রা শুরু করেছে। 


আমাদের ব্যাংকে ৩টি গুরুত্বপূর্ন মূলস্তম্ভ রয়েছে, আস্থা, নিরাপত্তা, প্রগ্রতি। সর্বোচ্চমানের সুশাসন এবং সেবা দিয়ে এই তিনটি স্তম্ভ নিশ্চয়েনের মাধ্যমে আমরা এগিয়ে যাবো। 


একইভাবে দেশের উন্নতিতে কাজ করে যাবো। সরকারের গৃহীত উন্নয়নের প্রকল্প বাস্তবায়নের লক্ষে ও দেশের উন্নয়নের অগ্রযাত্রায় কমিউনিটি ব্যংাক জনগনকে সাথে নিয়ে কাজ করে যাবে।  


বৃহস্পতিবার (২৮ নভেম্বর) দুপুরে ফতুল্লার পঞ্চবটিতে জেলা পুলিশের নতুন ব্যারাক ও কমিউনিটি ব্যাংকের শাখাসহ আটটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এই এসব কথা বলেন। এর আগে পুলিশ লাইনসে জেলা পুলিশের পক্ষ থেকে আইজিপিকে আনুষ্ঠানিক সংবর্ধনা প্রদান করা হয়।


তিনি আরো বলেন, বাংলাদেশে নারায়ণগঞ্জ শিল্প ও বন্দর নগরী হিসেবে পরিচিত। ব্রিটিশ আমলে পাট শিল্পের জন্য নারায়ণগঞ্জ পাচ্যের ডান্ডি হিসেবে বিখ্যাত হয়। বর্তমানে এই জেলা পোশাক শিল্পে এগিয়ে যাচ্ছে।


ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশের মহা-পরিদর্শক (আইজিপি) ড.মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। 


অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ,অতিরিক্ত আইজিপি ড.মইনুর রহমান চৌধুরী, ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, জেলা প্রশাসক জসিম উদ্দিন , বিকেইমইএর সাবেক সভাপতি ফজলুল হক এবং বর্তমান সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ হাতেম প্রমুখ। 
 

এই বিভাগের আরো খবর