বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৮ মুহররম ১৪৪১

এবার মুখোমুখি ডিসি এসপি

প্রকাশিত: ৩১ আগস্ট ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : এবার জেলা পুলিশের উদ্যোগে প্রীতি ফুটবল ম্যাচে মুখোমুখি হচ্ছে  জেলা প্রশাসক একাদশ বনাম পুলিশ সুপার একাদশ। ফুটবল ম্যাচকে ঘিরে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনে ব্যাপক আমেজ সৃষ্টি হয়েছে। রবিবার (১ সেপ্টেম্বর) বিকালে পুলিশ লাইন্স মাঠে এই ম্যাচ ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হবে। শনিবার (৩১ আগস্ট) সকালে প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানায় নারায়ণগঞ্জ জেলা পুলিশ।  


 জেলা প্রশাসক একাদশের অধিনায়কত্ব করবেন জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন এবং পুলিশ সুপার একাদশের অধিনায়কত্ব করবেন জেলার পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ। 


প্রসঙ্গত, পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ যোগদানের পর থেকে ভূমিদস্যুদের গ্রেফতার, বড় বড় মাদক কারবারীদের গ্রেফতারসহ মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা, জঙ্গীবাদ দমন, হকার উচ্ছেদ, রাস্তা দখল মুক্ত করা, প্রভাবশালীদের হাত থেকে ফ্লাট মুক্ত করে প্রকৃত মালিকের নিকট হস্তান্তর, এতিমদের সম্পত্তি ও মিলকারখানা ফিরিয়ে দেওয়া সহ নানা ধরণের জনসেবা মূলক কাজ করে সর্বমহলে প্রশংসিত হয়েছে।


এ ছাড়াও নারায়ণগঞ্জের প্রত্যেক মাননীয় সংসদ সদস্যদের এলাকায় মাদক, জঙ্গী বিরোধী কমিউনিটি সমাবেশ করে এবং সংসদ সদস্য একাদশ বনাম পুলিশ সুপার একাদশ এবং সাংবাদিক একাদশ বনাম পুলিশ সুপার একাদশ এর মধ্যকার প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করে সবার কাছে সমাদৃত হন এসপি হারুন।
 

এই বিভাগের আরো খবর