বৃহস্পতিবার   ২৩ মে ২০১৯   জ্যৈষ্ঠ ৮ ১৪২৬   ১৮ রমজান ১৪৪০

এবার নাজিম উদ্দিনের হামলার শিকার হলো সাংবাদিক

প্রকাশিত: ১২ মার্চ ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নানা সময়ে বির্তকিত কর্মকান্ডের কারণে আলোচনায় থাকেন কৃষক লীগের নারায়ণগঞ্জ জেলা সভাপতি ও নারায়ণগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন। 

কখনো সরকারি জমি দখল,কখনো নিজের বিয়ে সংক্রান্ত অপকর্ম,কখনো নিজের সন্তানকে পিস্তলের মুখে তুলে, আবার ব্যবসায়ীকে প্রাণনাশের হুমকি, কখনো সরকারি জমি দখল করে অবৈধ স্ট্যান্ড বানানোসহ নানা অপকর্ম করে বেড়ানো নাজিম উদ্দিন এবার সাংবাদিককে হত্যার হুমকি দিয়েছেন। 
শুধু হুমকিতেই ক্ষান্ত হননি দলবলসহ ঐ সাংবাদিককে শারিরিকভাবে লাঞ্ছিতও করেছেন বলে অভিযোগ। 

লাঞ্ছিত হওয়া ও প্রাণনাশের হুমকি পাওয়া সাংবাদিক নতুন সময় টিভি ও নতুন সময় ডটনেটের স্টাফ করেসপন্ডেন্ট সাইফুদ্দিন আহমেদ মোক্তার। 

এবিষয়ে সাংবাদিক মোক্তার ১২ মার্চ ফতুল্লা থানায় একটি সাধারন ডায়েরি করেছেন যার নং-৬৪৯। এবং একই বিষয়ে নিজের জীবনের নিরাপত্তা চেয়ে নারায়ণগঞ্জ পুলিশ সুপার বরাবর একটি আবেদনও করেছেন।

গত ১১ তারিখ সোমবার বিকাল পৌনে চারটার দিকে সাইনবোর্ড মোড়ে ভাইস চেয়ার নাজিম উদ্দিন সদলবলে অনাবিল বাসের ড্রাইভারকে অকথ্য ভাষায় গালিগালাজ করছে। এসময় সাংবাদিক সাইফুদ্দিন আহমেদ মোক্তার অই ঘটনার ভিডিও ফুটেজ ধারন করেন। এক পর্যায়ে নাজিম উদ্দিনের কয়েকজন লোক এসে মোক্তারকে বলেন স্যার আপনাকে ডাকে। 

মোক্তার নাজিম উদ্দিনের সামনে গেলে ভিডিও করেছিস কিনা জিজ্ঞেস করলে মোক্তার বলে হ্যা। এরপর কোন কথা না বাড়িয়েই ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন সাংবাদিক মোক্তারকে চড়থাপ্পড় মারা আরম্ভ করেন। 

একপর্যায়ে নাজিম উদ্দিনের সাথে থাকা পনের থেকে বিশজন লোক তাকে এলাপাথারি কিল ঘুষি মেরে নিলা ফুলা জখম করেন। তার সাথে থাকা মোবাইল কেড়ে নিয়ে ভিডিও ডিলিট করে। এবং এ ঘটনার কোন সংবাদ প্রকাশ করলে সাংবাদিক মোক্তারকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে তাড়িয়ে দেন বলে অবিযোগ। থানায় সাধারণ ডায়রীতে সাংবাদিক মোক্তার হোসেন এমনটিই দাবী করেছেন।

সাংবাদিক মোক্তার আরও জানান,ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন তার বাহিনী সাইনবোর্ড এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছেন স্থানীয়দের এমন অভিযোগের ভিত্তিতে সংবাদ সংগ্রহের জন্য সাইনবোর্ডে গেলে স্বচোখেই ঘটনার সত্যতা পাই।

এবিষয়ে নারায়ণগঞ্জ পুলিশ সুপারের মুখপাত্র ইন্সপেক্টর (ডিআই-২ ডিএসবি) জানান, এবিষয়ে অতিশীঘ্রই ব্যবস্থা নেয়া হবে।
 

এই বিভাগের আরো খবর