সোমবার   ২২ এপ্রিল ২০১৯   বৈশাখ ৮ ১৪২৬   ১৬ শা'বান ১৪৪০

এড.আমেনা আক্তার’র মৃত্যুতে আইনজীবীদের শোক সভা

প্রকাশিত: ৮ এপ্রিল ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ জেলা বারের সিনিয়র সদস্য এড. আমেনা আক্তার এর মৃত্যুতে আদালত পাড়ায় আইনজীবীরা শোক সভা করেছেন। সোমবার (৮ মার্চ) সকাল ১১টায় জেলা ও দায়রা জজ আদালত কক্ষে এ শোক সভা হয়। 


এ সময় আইনজীবীরা বলেন, আমেনাকে হারিয়ে আমরা আমাদের একজন সিনিয়র আইনজীবীকে হারালাম। তিমি এমন একজন আইনজীবী ছিলেন যিনি সব কিছু রেখে আইন পেশাটাকে প্রাধান্য দিতেন সবার আগে।  


তার জন্য তিনি নিয়মিত কোর্ট করতেন। আমরা সবাই তার জন্য দোয়া করি আল্লাহ যেন তার সকল গুনাহ মাফ করে দেন এবং তাকে জান্নাতবাসী করেন। 
শোক সভায় আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফরদৌস জুয়েল এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মুহাম্মদ মুহাসিন মিয়া, কোষাধ্যক্ষ এড. রউফ মোল্লা, আপ্যায়ন সম্পাদক এড. মোঃ মনিরুজ্জামান কাজল, সাবেক সভাপতি এড. আব্দুর রশীদ ভূঁইয়া, এড. বারী ভূঁইয়া, এড. জাকীর হোসেন, রাষ্ট্র সহয়াক এড. মৃনাল কান্তি দত্ত বাপ্পি, এড. জয়ন্ত কুমার ঘোষ, এড. খোরশেদ মোল্লা, এড. জনি চন্দ্র গোপ, এড. জাহানারা বেগম রুনু, এড. বিউটি আক্তার, এড. কাজী আবুল কালাম প্রমূখ।


উল্লেখ্য, গত রোববার বিকাল সাড়ে ৪টার দিকে আমেনা আক্তার নিজ বাড়িতে ইন্তেকাল করেন। এর আগে তিনি কিছুদিন যাবত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে শয্যাশায়ী ছিলেন। মৃত্যুকালে তিনি তার স্বামী, এক ছেলেমেয়ে ও আত্মীয় স্বজন রেখে যান। 
 

এই বিভাগের আরো খবর