শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

এটিএম হেমায়েত উদ্দিন ছিলেন একজন নন্দিত নেতা : মাসুম বিল্লাহ 

প্রকাশিত: ১৮ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ইসলামী আন্দোলন বাংলাদেশ মহানগর শাখার সভাপতি মুফতি মাসুম বিল্লাহ বলেছেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব বর্ষীয়ান রাজনীতিবিদ প্রয়াত অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দিন (রহ.) ছিলেন একজন সর্বজন নন্দিত নেতভ ও সর্বমহলের আস্থাভাজন। তিনি রাজনীতিক অঙ্গনে ছিলেন অতুুলনীয়। কিংবদন্তী এ নেতার জীবনকর্ম আমাদের জন্য মাইল ফলক হিসেবে কাজ করবে।


শুক্রবার (১৮ অক্টোবর) সকাল ১০টায় নগর কার্যালয়ে সদ্য প্রয়াত অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দিনের রূহের মাগফিরাত কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

মাসুম বিল্লাহ বলেন, তিনি সর্বমহলে একজন শ্রদ্ধেয় ব্যক্তি ছিলেন। সমাজের সর্বস্তরের মানুষ যেকোন সমস্যায় তার শরনাপন্ন হতেন। তিনি মানুষের সুখে-দুঃখে পাশে দাঁড়াতেন। রাজনৈতিক মহলে ছিল তার ব্যাপক জনপ্রিয়তা। সকল রাজনীতিকদের সাথে ছিল সুসম্পর্ক। 

 

সাধারণ সম্পাদক মুহা. সুলতান মাহমুদের সঞ্চালনায় অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দিন (রহ.) দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মহানগর সহসভাপতি মুহা. নূর হোসেন, সাংগঠনিক সম্পাদক মাও. শামসুল আলম, প্রশিক্ষণ সম্পাদক মুফতি সাইফুল ইসলাম, অর্থ সম্পাদক মুহা. আমির হোসেন, ইসলামী যুব আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সহ-সভাপতি ডা. মুহা. মিজানুর রহমান, ইসলামী শ্রমিক আন্দোলন মহানগরের সভাপতি আলহাজ¦ শেখ হাসান আলী, ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুহা.ইমদাদুল হক, শহর শাখার সাধারণ সম্পাদক আ. রহমান রোমান, বন্দর থানার সাধারণ সম্পাদক মুহা. রফিকুল ইসলাম প্রমুখ।

 

আলোচনা শেষে কুরআন তিলাওয়াত ও মুনাজাতের মাধ্যমে মরহুমের রূহের মাগফিরাত কামনা করা হয়।

এই বিভাগের আরো খবর