বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

এটিএম কামালের অসুস্থতার সংবাদে ছুটে গেলেন টিপু  

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০১৯  

যুগের চিন্তা রিপোর্ট : দিন কয়েক আগেই রটেছিলো সম্পর্কের টানাপোড়ন চলছে মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল ও সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুর মধ্যে। বুয়েট শিক্ষার্থী আবরার হত্যার বিচারের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচিতে ঘটনাস্থলে প্রকাশ্যে বাকবিতণ্ডার জেরে সম্পর্কের টানাপোড়নের সংবাদটি রটে। তবে সে রাগ মোটেও বেশিদিন স্থায়ী হয়নি। সাধারণ সম্পাদক অসুস্থ এমন সংবাদ পাওয়ার পর আর বসে থাকেননি সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপু। 

 

জানা গেছে, গত ১৬ই অক্টোবর বিকেলে হাঁটু ও কোমড় ব্যাথায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন মহানগর বিএনপি'র সাধারণ সম্পাদক এটিএম কামাল। খবর পেয়ে এটিএম কামালের মিশনপাড়ার সোনারগাঁ ভবনে তাকে দেখতে যান মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু। 

 

মনমালিন্যে তৈরি হওয়া ও মানভাঙানো  নিয়ে টিপু বলেন, এটিএম কামাল আমার বড় ভাই। তিনি গত ১২ অক্টোবর মহানগর বিএনপির একটি প্রতিবাদ সভায় স্বাধীনভাবে তার মতামত ব্যক্ত করেছেন। তার প্রেক্ষিতে আমিও স্বাধীনভাবে মতামত ব্যক্ত করে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়াছি যা গণতান্ত্রিক রাজনৈতিক দলের বৈশিষ্ট্য। তাতে সম্পর্ক নষ্ট হওয়ার কিছু নাই, সম্পর্ক এখনো বিদ্যমান আছে,ইনশাআল্লাহ মৃত্যু পর্যন্ত বহাল থাকবে। কামাল ভাই আমার শ্রদ্ধেয় বড় ভাই। যারা ঘটনাটাকে বড় করে দেখেছেন বা ঘটনাটিতে ‘আগুন ঘি ঢেলে দেওয়া’র মত করেছেন, তাদের উদ্দেশ্য বলতে চাই আমরা উভয়েই স্বাধীনভাবে মতামত ব্যক্ত করার পরও আমাদের মাঝে কয়েকবার মোবাইলে কথা হয়েছে এবং ১৪ অক্টোবর রাতেও শহরের মার্ক টাওয়ারে নীচে একটি ফাষ্টফুড বসে দীর্ঘক্ষণ আড্ডা দিয়েছি। আমাদের সম্পর্ক আগেও ছিল, এখনো আছে এবং ভবিষ্যতেও অটুট থাকবে। 
 

এই বিভাগের আরো খবর