শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১০ ১৪২৬   ২৭ জমাদিউস সানি ১৪৪১

এক সপ্তাহের ব্যবধানে রূপগঞ্জে ধর্ষণের শিকার ২ জন

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : এক সপ্তাহের ব্যবধানে রূপগঞ্জে গণধর্ষণ ও ধর্ষণের শিকার ২ নারী ও কিশোরী। এদিকে বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি পোশাক কারখানার শ্রমিককে ধর্ষণের অভিযোগে ওই কারখানার সুপারভাইজারকে গ্রেফতার করেছে পুলিশ।


রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান এ তথ্য নিশ্চিত করে জানান, পোশাক শ্রমিককে ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে এবং আসামিকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।


এর আগে বুধবার (১৫ জানুয়ারি) রাতে  ভুক্তভোগী ওই নারী রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।আসামী জিন্নাহ আলী সিরাজগঞ্জ জেলার একডালা এলাকার হোসেনের ছেলে।


মামলায় ভুক্তভোগী অভিযোগ করেন, গত চার মাস যাবৎ রূপগঞ্জের তারাব হাটিপাড়া এলাকার একটি  টেক্সটাইল মিলে কাজ করে আসছে ভুক্তভোগী ওই শ্রমিক। বেশ কয়েকদিন যাবৎ তাকে কুপ্রস্তাব দিয়ে আসছিল ওই কারখানার সুপারভাইজার জিন্নাহ আলী। 


তাতে রাজি না হওয়ায় গত শনিবার রাতে কারখানার তৃতীয় তলায় কাজের কথা বলে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে বুধবার রাতে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।


অন্যদিকে  গত ৯ জানুয়ারী গন্ধর্বপুর বহুমূখী উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর এক শিক্ষার্থীকে জোর পূর্বক মাইক্রোবাসে তুলে নিয়ে ২ দিন আটকে রেখে গণধর্ষণের অভিযোগ উঠে তারাব পৌরসভা ছাত্রলীগ সহ-সভাপতি আবু সুফিয়ানের সিন্ডিকেটের সদস্য তৌসিফ, আফজাল ও তানভীরসহ আরো বেশ কয়েকজনের বিরুদ্ধে।
 
রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান জানান, ধর্ষনের ঘটনায় মামলা হয়েছে এবং ধর্ষনকারীকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

এই বিভাগের আরো খবর