শনিবার   ১৪ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩০ ১৪২৬   ১৬ রবিউস সানি ১৪৪১

ইসলামী ছাত্র মজলিসের সহযোগী সদস্য সমাবেশ সিদ্ধিরগঞ্জে অনুষ্ঠিত

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখার বার্ষিক সহযোগী সদস্য সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৮ নভেম্বর) সিদ্ধিরগঞ্জের সিদ্ধিরগঞ্জবাজারস্থ জেলা মজলিস কার্যালয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়। 

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি কেএম দেলোয়ার আল হুসাইনের সভাপতিত্বে ও মহানগর সভাপতি ইমরান হুসাইন শফীর পরিচালনায় বার্ষিক সহযোগী সদস্য সমাবেশে প্রধান অতিথি ও প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ তারিক বিন হাবীব।

সহযোগী সদস্য সমাবেশে সংগঠনের সহযোগী সদস্যদের প্রত্যক্ষ ভোটে ২০১৯-২০ সেশনে কেএম দেলোয়ার আল হুসাইনকে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস নারায়ণগঞ্জ জেলার সভাপতি হিসেবে পুনঃনির্বাচিত করা হয়। একই সাথে ইমরান হুসাইন শফীকে নারায়ণগঞ্জ মহানগর ইসলামী ছাত্র মজলিসের সভাপতি পুনঃনির্বাচিত হয়।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় শুরা সদস্য ও নারায়ণগঞ্জ জেলা সভাপতি  মাওলানা হুসাইন আহমেদ, ছাত্র মজলিসের কেন্দ্রীয় ছাত্রকল্যাণ সম্পাদক মুহাম্মদ রশীদ মুশতাক, বাংলাদেশ খেলাফত মজলিস নারায়ণগঞ্জ মহানগর সভাপতি হাফেজ মাওলানা আবু সাঈদ, জেলা সাধারণ সম্পাদক মাওলানা ইমদাদুল্লাহ প্রমুখ।

এছাড়াও ইরফান আহমেকে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস নারায়ণগঞ্জ জেলা শাখার সেক্রেটারী, হাবিবুর রহমানকে প্রশিক্ষণ সম্পাদক, আমির উদ্দিনকে বায়তুলমাল সম্পাদক, মনির হুসাইনকে প্রচার ও প্রকাশনা সম্পাদক করা হয়। অপর দিকে তালহা হুসাইনকে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস নারায়ণগঞ্জ মহানগর শাখার সেক্রেটারী, সানাউল্লাহকে প্রশিক্ষণ সম্পাদক, আযহার আহমেদকে বায়তুলমাল সম্পাদক ও মোঃ আল আমিনকে প্রচার ও প্রকাশনা সম্পাদক করা হয়।
 

এই বিভাগের আরো খবর