শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৫ রবিউস সানি ১৪৪১

ইসলামী আন্দোলনের নভেম্বরের দাওয়াতী মাসের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০১৯  

প্রেস বিজ্ঞপ্তি (যুগের চিন্তা ২৪) : মাস ব্যাপী দাওয়াতী কর্মসূচির সমাপনী অনুষ্ঠান উপলক্ষে ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের উদ্যোগে দাওয়াত ও সদস্য সংগ্রহ কর্মসূচি পালন করা হয়েছে। 

শনিবার (৩০ ডিসেম্বর) সকাল সাড়ে ১১ টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে মহানগর দপ্তর সম্পাদক ডা. মিজানুর রহমানের সঞ্চালনায়, প্রশিক্ষণ সম্পাদক মুফতি সাইফুল ইসলামের কুরআন তেলাওয়াতের মাধ্যমে এবং মুফতি মাসুম বিল্লাহর সভাপতিত্বে কর্মসূচি দুপুর ১টা পর্যন্ত এ কর্মসূচী পালন করা হয়। 

এ সময় মুফতি মাসুম বিল্লাহ বলেন-কর্মসূচির শুরু থেকেই শহরের বিভিন্ন স্তরের মানুষ স্বতঃস্ফূর্তভাবে ইসলামী আন্দোলনের আদর্শের সাথে একমত পোষণ করে এবং পীর সাহেব চরমোনাইর সংগঠনকে ভালবেসে ফরম পূরণের মাধ্যমে সদস্য হন। 

সকলের মাঝেই উৎসাহ ও উদ্দীপনা পরিলক্ষিত হয়। এ সংগঠনের সাথে সম্পৃক্ত হতে পেরে অনেকে আনন্দ ও উৎফুল্ল ভাব প্রকাশ করে। মাসব্যাপী ধারাবাহিক কর্মসূচিতে যারা সহযোগিতা করেছেন, তাদেরকে তিনি ধন্যবাদ জ্ঞাপন করেন। 

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সেক্রেটারি মুহাম্মদ সুলতান মাহমুদ বক্তব্যে বলেন-আল্লাহ রাব্বুল আলামীন মানবজাতিকে সৃষ্টি করেছেন এবং তাদের সঠিক পথে পরিচালনার জন্য যুগে যুগে সত্য দীনসহ অগণিত নবী-রাসূল স. প্রেরণ করেছেন।তাঁরা ন্যায়ের প্রতিষ্ঠা ও অন্যায়ের প্রতিরোধের মাধ্যমে মানবজীবনকে সুন্দর, সফল, সার্থক ও শ্রেষ্ঠত্বের মর্যাদায় সমাসীন করেছেন।

আখেরী নবী হযরত মুহাম্মদ স. এর পর এ দায়িত্ব অর্পিত হয়েছে উম্মতে মুহাম্মদী অর্থাৎ গোটা মুসলিম জাতির উপর। এ দায়িত্ব মুসলমানেরা যে যুগে যতটুকু পালন করেছেন সে যুগে ততটুকু শান্তি,কল্যাণ ও মুক্তি পেয়েছেন।আমাদের ভুলে গেলে চলবেনা সমাজ ও রাষ্ট্রের অকল্যাণকামী ভোগবাদী ও খোদাদ্রোহী নেতৃত্ব কখনও শান্তি দিতে পারবেনা। 

আরও উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর সহ-সভাপতি মুহা. শাহাদাত হোসেন, সাংগঠনিক সম্পাদক মাও. শামসুল আলম, অর্থ সম্পাদক মুহা. আমির হোসেন,বন্দর থানার সভাপতি মুহা. আবুল হাসেম, নারায়ণগঞ্জ শহর শাখার সহ-সভাপতি আলহাজ¦ আব্দুস সোবহান, ইসলামী শ্রমিক আন্দোলন মহানগরের সভাপতি আলহাজ¦ শেখ হাসান আলী,ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সাধারণ সম্পাদক মুহা. মাহাদী হাসান প্রমুখ।

পরিশেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে মুনাজাতের মাধ্যমে সদস্য সংগ্রহ কর্মসূচি সমাপ্ত করা হয়। 
 

এই বিভাগের আরো খবর